24.8 C
Toronto
শুক্রবার, জুলাই ১, ২০২২

মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে - The Bengali Times
ফাইল ছবি

পৃথিবীকে কেন্দ্র করে চন্দ্রের আবর্তন পথকে ৩৬০ ডিগ্রি সমমানের একটি বৃত্ত আকারে এঁকে ১২টি অংশে বিভক্ত করলে প্রায় ৩০ ডিগ্রি সমমানের যে বৃত্তচাপ পাওয়া যায় তার প্রত্যেকটিকে এক একটি রাশি বলা হয়। রাশিচক্রে ১২টি রাশি আছে। রাশিচক্রকে ভাগ্যরেখাও বলা হয়।

আজ মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : আপনার দয়ালু স্বভাব খুশি নিয়ে আসবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। ব্যবসায়িক ভ্রমণও ফলপ্রদ হতে পারে। পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটানোর সুযোগ পাবেন। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মন ভালো থাকবে।

বৃষ : রোগ থেকে সেরে উঠবেন আজ। সৃজনশীলতার চর্চা আপনাকে খ্যাতি এনে দিতে পারে। কোনো প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে ব্যবসায় লাভের সম্ভাবনা। পরিস্থিতি ভালো না থাকায় আপনার সাফল্যে দেরি হতে পারে।

মিথুন : কথাবার্তার সময় মাথা ঠান্ডা রাখুন। কর্মক্ষেত্রে আজ ভালো কিছু ঘটতে পারে। সন্ধ্যা কাটবে সহকর্মীদের সঙ্গে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন না।

কর্কট : জীবনের সমস্যাগুলো নিজেই মেটানোর চেষ্টা করুন। তবে আবেগের বশে কিছু করলে তা থেকে ক্ষতির সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরে নিজের কাজ করে যান। যোগ্য ব্যক্তি হিসাবে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ : দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন, ক্লান্ত লাগবে। সহকর্মী বা বন্ধুর সঙ্গে ঝগড়ার সম্ভাবনা। পরিবারে আপনার অভদ্র ব্যবহারের ফলে সমস্যা হতে পারে। আজ কারোর সাহায্য ছাড়াই অর্থ উপার্জন হবে।

কন্যা: মা বাবার শরীরের ব্যাপারে যত্ন নিন। আজ কাজের ক্ষেত্রে ক্লান্তি অনুভব করতে পারেন। সন্দেহজনক ক্ষেত্রে বিনিয়োগ করবেন না। মনোবল ভালো রাখতে নিজেকে খেলাধুলায় মত্ত রাখতে পারেন।

আরও পড়ুন: মঙ্গলবার ঢাকার যেসব স্থানে যাবেন না

তুলা: আইনি কাগজে সই করার আগে পড়ে নিন। পুরোনো কোনো সমস্যার সমাধান মিলতে পারে। কেউ আপনার মেজাজ খারাপ করার মতো কাজ করতে পারে। তবে তাতে বিরক্ত না হয়ে নিজের কাজ করে যান।

বৃশ্চিক : গহনায় বিনিয়োগ করুন। লাভ পাবেন। আধ্যাত্মিক ব্যাপারে মনোনিবেশ করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত হতে পারেন। নতুন কোনো উৎস থেকে অর্থ উপার্জন হবে।

ধনু : প্রতিযোগিতামূলক খেলাধুলায় অংশ নিন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে আর্থিক বিষয়ে পরিকল্পনা করতে পারেন। কেউ আপনার মেজাজ খারাপ করার মতো কাজ করতে পারে। তবে তাতে বিরক্ত না হয়ে নিজের কাজ করে যান।

মকর : বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মন ভালো থাকবে। দিনের শুরুটা ইতিবাচক হবে। তবে ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত হতে পারেন। নতুন কোনো উৎস থেকে অর্থ উপার্জন হবে।

কুম্ভ : সামাজিক অনুষ্ঠানে যোগ দিলে যোগাযোগ বাড়বে। আজ সম্পত্তির উত্তরাধিকারের ব্যাপারে হতাশ হতে পারেন। তবে এই নিয়ে মনখারাপ না করাই ভালো। আপনি নিজের ক্ষমতায় কোনো বড় সাফল্য লাভ করবেন।

মীন : বাড়িতে অতিথি সমাগমে আনন্দের সঙ্গে সময় কাটবে। গত কয়েক দিনের অতিরিক্ত পরিশ্রম আপনাকে দুর্বল এবং ক্লান্ত রাখবে। তবে আজকেও কাজের চাপ থেকে মুক্ত হতে পারবেন না। স্ত্রীর সঙ্গে অবসর কাটান।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles