9.4 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

প্রেমিকের বাড়িতে সাত দিন ধরে অনশনে তরুণী!

প্রেমিকের বাড়িতে সাত দিন ধরে অনশনে তরুণী! - the Bengali Times

পটুয়াখালীর দুমকিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে সাত দিন যাবত অবস্থান নিয়ে অনশন করছেন তরুণী মুক্তা রানী (২৩)। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামের অনিল সরকারের ছেলে অসীম কুমার সরকারের সঙ্গে পটুয়াখালী সদর উপজেলার এক তরুণীর বছর দুই আগে থেকেই প্রেমের সম্পর্ক চলছিল। একপর্যায়ে তা অনৈতিক সম্পর্কে গড়ায়। ওই তরুণী বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে অসীম সরকার নানা টালবাহানার পর গা-ঢাকা দেয় এবং যোগাযোগ বন্ধ করে দেয়।

অবশেষে নিরুপায় হয়ে প্রেমিকা গত ৭ ফেব্রুয়ারি বিয়ের দাবিতে প্রেমিক অসীম সরকারের মুরাদিয়া গ্রামের বাড়িতে এসে অবস্থান নেয়।

ওই তরুণী বলেন, প্রেমিক অসিমের সঙ্গে বিয়ে ছাড়া আমার লাশ যাবে। কোনো প্রকার চাপে ফেলে আমাকে এ ঘর থেকে নামাতে পারবে না।

তরুণীর মা অভিযোগ করে জানান, তার মেয়ে বিয়ের দাবিতে প্রেমিক অসীম সরকারের বাড়িতে অবস্থান করছে। অসীমকে তার প্রভাবশালী পরিবার আত্মগোপনে রেখে মীমাংসার নামে মা ও মেয়ের ওপর নানাভাবে চাপ সৃষ্টি করছে। কয়েকটি সাদা কাগজে তার মেয়ের জোরপূর্বক স্বাক্ষরও নেওয়া হয়েছে বলে ফোনে জানতে পেয়েছি।

মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় পরিবারের সম্মতিতে মীমাংসার উদ্যোগ নেওয়া হয়েছে। তবে অভিযুক্ত ছেলে অনুপস্থিত থাকলে মীমাংসার সম্ভাবনা নেই।

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, ঘটনাটি আপনার কাছেই শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles