8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বুধবারের রাশিফল : দিনটি কেমন যাবে

বুধবারের রাশিফল : দিনটি কেমন যাবে - the Bengali Times
ফাইল ছবি

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ:

- Advertisement -

সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসতে পারে। সঠিক পরিশ্রমের ভালো ফল লাভ হবে। কাজে বাধা এলেও দীর্ঘস্থায়ী হবে না। নিজের ওপর আস্থা রাখুন।

বৃষ:

কাজে সুনাম পাবেন। নিজস্ব ভাবনাকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন। বুদ্ধিবলে বিরূপ পরিস্থিতিকেও অনুকূলে নিয়ে আসতে পারবেন। মানসিক স্থিরতা নষ্ট করবেন না। সুস্থ থাকুন।

মিথুন:

পরিবেশ নিয়ে সমস্যা ও হতাশা দেখা দিতে পারে। ব্যয় বৃদ্ধির প্রবণতা বাড়তে পারে। শরীর ও মনের ওপর কিছুটা চাপ থাকবে। সাফল্য নির্ভর করবে আপনার দূরদর্শিতার ওপর। মাথা ঠাণ্ডা রাখুন।

কর্কট:

আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে পর্যাপ্ত সুযোগ পাবেন। আয়ের ক্ষেত্র প্রসারিত হবে। দীর্ঘমেয়াদি ও কম ঝুঁকিপূর্ণ ব্যবসায় ভালো করবেন। আর্থিক নিরাপত্তার স্থায়ী কিছু করার জন্য চেষ্টা করুন।

সিংহ:

কর্মক্ষেত্রে প্রসার লাভ হবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। পেশাগত কাজে অগ্রগতি। পুরনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। আপনার আশাবাদী মনকে আরো উজ্জীবিত করুন।

কন্যা:

দিনের শুরুতে কিছু ভালো

- Advertisement -

Related Articles

Latest Articles