5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

ইনস্টাগ্রামে ৪০ কোটি ফলোয়ারের রেকর্ড রোনালদোর

ইনস্টাগ্রামে ৪০ কোটি ফলোয়ারের রেকর্ড রোনালদোর - the Bengali Times

মাঠে বল পায়ে নিয়ে একের পর এক কীর্তি গড়ে চলা ক্রিস্টিয়ানো রোনালদো মাঠের বাইরেও অনন্য। তার জনপ্রিয়তা যে আকাশচুম্বী, সেটারই প্রমাণ ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা। প্রথম ব্যক্তি হিসেবে ৪০ কোটি ফলোয়ারের ঘর ছুঁলেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড।

- Advertisement -

২২ বছরের গৌরবোজ্জ্বল ক্যারিয়ারে ফুটবলের সর্বকালের সেরাদের তালিকায় নিজের নাম লিখিয়েছেন রোনালদো। গোলের যত রেকর্ড আছে, সবই ভেঙেছেন। ব্যক্তিগত পুরস্কারেও ঈর্ষণীয় সাফল্য পেয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামেও তরতর করে বেড়ে চলেছে তার ফলোয়ার সংখ্যা। বিস্ময়কর ব্যাপার হলো, এই প্ল্যাটফর্মে ফলোয়ারের সংখ্যা বিবেচনায় কেবল তার উপরে ইনস্টাগ্রামই- যার বর্তমান ফলোয়ার ৪৬ কোটি ৯০ লাখ।

২০২০ সালের জানুয়ারিতে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর ইনস্টাগ্রাম ফলোয়ার দাঁড়ায় ২০ কোটিতে। দুই বছর পেরিয়ে সেই ব্যবধান দ্বিগুণ হয়ে গেল। তার চিরপ্রতিদ্বন্দ্বী ও প্যারিস সেন্ট জার্মেই ফরোয়ার্ড লিওনেল মেসি ৩০ কোটির একটু বেশি ফলোয়ার নিয়ে ফুটবলারের তালিকায় দ্বিতীয় স্থানে।

গত শনিবার ৩৭তম জন্মদিন পালন করার একটি মুহূর্তের ছবি পোস্ট করেন রোনালদো। বান্ধবী জর্জিনা রোদ্রিগেজের সঙ্গে ডিনারের একটি ছবি প্রকাশ করে জন্মদিনের শুভেচ্ছা জানানোয় ফলোয়ারদের ধন্যবাদ জানান তিনি। সেই ছবিতে লাইক পড়েছিল ১ কোটি ৪০ লাখ।

- Advertisement -

Related Articles

Latest Articles