14 C
Toronto
মঙ্গলবার, মে ১৪, ২০২৪

প্রেমিকার বিয়ে হওয়ায় ঢাবি শিক্ষার্থীর ভুল সিদ্ধান্ত

প্রেমিকার বিয়ে হওয়ায় ঢাবি শিক্ষার্থীর ভুল সিদ্ধান্ত - the Bengali Times
<br >প্রীতম কুমার আকাশ

টাঙ্গাইলের মধুপুরে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় ক্ষোভে আত্মহত‌্যা করেছেন ঢাকা বিশ্ববিদ‌্যালয়ের ছাত্র প্রীতম কুমার আকাশ (২১)। তিনি ঢা‌বির চারুকলা বিভাগের সম্মানের শিক্ষার্থী ও মধুপুর পৌরসভার উত্তম কুমারের ছেলে।

র‌বিবার (৬ ফেব্রুয়া‌রি) ভোররাতে উন্নত চি‌কিৎসার জন‌্য ময়মন‌সিংহ মে‌ডি‌ক্যাল কলে‌জ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত‌্যু হয়। করোনাকালে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় তিনি বাড়িতে অবস্থান করছিলেন।

- Advertisement -

জানা যায়, প্রীতমের সঙ্গে টাঙ্গাই‌ল কুমু‌দিনী ম‌হিলা কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি ওই ছাত্রীর অ‌ন‌্যত্র বয়ে হয়ে যায়। এতে বিষপান করেন প্রীতম। পরে অসুস্থ‌ হয়ে পড়লে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে ভ‌র্তি ক‌রা হয়। সেখানে তাঁর শা‌রীরিক অবস্থার অবন‌তি হলে উন্নত চি‌কিৎসার জন‌্য ময়মন‌সিংহ মে‌ডি‌ক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত‌্যু হয়।

মধুপুর পৌরসভার কাউন্সিলর বাবলু আকন্দ কালের কণ্ঠকে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘খবর শুনে আমি প্রীতমদের বাড়িতে গিয়েছিলাম। জানতে পেরেছি ওর এক আত্মীয় মেয়ের সঙ্গে প্রেম ছিল। সেই মেয়েটির বিয়ে হয়ে যাওয়ার কারণে প্রীতম আত্মহত‌্যা করেছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ‘

মধুপুর থানার ওসি (তদন্ত) মুরাদ হোসেন বলেন, ‘আত্মহত্যার বিষয়টি শুনেছি। খোঁজখবর নিচ্ছি। তবে এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। ‘

- Advertisement -

Related Articles

Latest Articles