13.5 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

ওসি প্রদীপের স্ত্রীর খোঁজ নেই

ওসি প্রদীপের স্ত্রীর খোঁজ নেই - the Bengali Times
<br >প্রদীপ দম্পতি

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় গত বছরের আগস্ট থেকে কারাগারে পুলিশের সাবেক ওসি প্রদীপ দাশ। সোমবার সেই মামলায় তার ফাঁসির রায় হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, প্রদীপ কারাগারে যাওয়ার পর থেকে তার স্ত্রী চুমকি কারণ পলাতক রয়েছেন। তাকে কারাগারে বা আদালতে একবারের জন্যও দেখতে যায়নি স্ত্রী-সন্তান। তার স্ত্রী-সন্তানরা কোথায় আছে, তাও জানা যায়নি। চুমকি কারণের নামে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলা চলছে।

- Advertisement -

চুমকি কারণের বাবা অজিত কুমার কারণ একাধিকবার বলেছেন, মেয়ে কোথায় আছেন তিনি জানেন না। প্রদীপ গ্রেপ্তার হওয়ার পর চুমকির সঙ্গে আর কথা হয়নি।

প্রদীপের চট্টগ্রামের পাথরঘাটার বাড়িতে এখন সুনসান নীরবতা। বাড়িটির দারোয়ান বলেন, ‘দালান ইবার এটার মালিক ওসি প্রদীপের স্ত্রী চুমকি। ঘটনার পরত্তুন জামাইরে রাইয়েরে বউ পালাই গেইয়ে। জামাই ওসিরও এহন ফাঁসি অইয়ে পাল্লার। এইল্লা ধন সম্পত্তি গরিয়েরে লাভ কী?’

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে প্রদীপ দম্পতির বিরুদ্ধে দুদকের মামলা চলছে। মামলার এজাহার অনুযায়ী, ঘুষ-দুর্নীতির মাধ্যমে অর্জিত টাকায় স্ত্রীর নামে সম্পদ গড়েছিলেন প্রদীপ দাশ। চুমকি কারণ গৃহিণী। তার জ্ঞাত আয়ের উৎস নেই। তার পরও তিনি অঢেল সম্পদের মালিক হয়েছেন। প্রদীপ দম্পতির বিরুদ্ধে তিন কোটি ৯৫ লাখ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন, তথ্য গোপন ও মানি লন্ডারিংয়ের অভিযোগ এনেছেন তদন্ত কর্মকর্তা।

- Advertisement -

Related Articles

Latest Articles