11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

বাবা-মাকে পাশে বসিয়ে হেলিকপ্টারে বিয়ে হার্ডওয়্যার ব্যবসায়ীর

- Advertisement -
বাবা-মাকে পাশে বসিয়ে হেলিকপ্টারে বিয়ে হার্ডওয়্যার ব্যবসায়ীর - The Bengali Times
ছবি সংগৃহীত

প্রবাদ আছে শখের তোলা নাকি ৮০ টাকা! এই কথার বাস্তব রূপ দিলেন কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের প্রবাসী জালাল আহমেদের ছেলে মো. জাকির হোসেন। বাবার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন তিনি।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ২টার ‍দিকে বোন জামাই, ভাই ও মা-বাবাকে নিয়ে হেলিকপ্টারে বিয়ে করতে যান জাকির হোসেন। কনের বাড়ি একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামে। এ সময় হেলিকপ্টারে বরযাত্রা দেখতে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় করেন।

- Advertisement -

খোঁজ নিয়ে জানা যায়, জাকির হোসেন একজন ব্যবসায়ী। তিনি স্থানীয় ভোগই বাজারে হার্ডওয়্যারের ব্যবসা করেন। এ ছাড়া এলাকায় তার একাধিক মাছের প্রজেক্ট রয়েছে। তার বাবা জালাল আহমেদ কুয়েত প্রবাসী। বাবার স্বপ্নপূরণ করতেই তিনি হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যোগে নেন। উপজেলার একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামের ডা. গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা আঁখির সঙ্গে বিয়ে হয় জাকিরের।

কুয়েত প্রবাসী জালাল আহমেদ বলেন, তার দুই ছেলে ও দুই কন্যাসন্তানের মধ্যে জাকির সবার বড়। দীর্ঘদিনের শখ ছিল বড় ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন তিনি। নিজের শখ পূরণে রাজধানী ঢাকা থেকে তিন লাখ ৫০ হাজার টাকায় একটি হেলিকপ্টার ভাড়া করেন তিনি। হেলিকপ্টারে চড়েই ছেলে বিয়ে করেছেন। এভাবে ছেলেকে বিয়ে করাতে পেরে তিনি আনন্দিত।

জামাই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসায় খুশি জাকির হোসেনের শ্বশুর ডা. গিয়াস উদ্দিনও। তিনি বলেন, ‘আমি গর্বিত যে জামাই হেলিকপ্টারে আমার মেয়েকে নিতে এসেছে। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles