11.6 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

রহস্যময়ী এক নারী ও এক রাজপুরুষের ঘনিষ্ঠ চ্যাটিং ভিডিও ফাঁস, বাংলাদেশের প্রথম সচিবকে প্রত্যাহার

রহস্যময়ী এক নারী ও এক রাজপুরুষের ঘনিষ্ঠ চ্যাটিং ভিডিও ফাঁস, বাংলাদেশের প্রথম সচিবকে প্রত্যাহার - the Bengali Times
প্রতীকী ছবি

কলকাতার বাংলাদেশ উপ-দূতাবাসের রাজনৈতিক সচিব মোহাম্মদ সানাউল কাদেরকে বাংলাদেশ সরকার প্রত্যাহার করে নেয়ায় বুধবার গভীর রাতে গুজব ছড়িয়ে পড়ে যে, ভারত সরকার সানাউল কাদের সম্পর্কে আপত্তি জানাতেই হাসিনা সরকার তাকে মঙ্গলবার বেনাপোল সীমান্ত দিয়ে সড়কপথে দ্রুত ফিরিয়ে নেয়। কিন্তু মানবজমিনের অনুসন্ধানে উঠে এলো চমকপ্রদ অন্য এক তথ্য।

বিভাগীয় তদন্ত এবং বিদেশের মাটিতে অনৈতিক, অসামাজিক এবং অবৈধ ঘটনার জেরে বাংলাদেশ সরকারই প্রত্যাহার করে নিয়েছে প্রথম সচিব (রাজনৈতিক ) সানাউল কাদেরকে। প্রথম সচিবের সঙ্গে এক ভারতীয় নারীর অনৈতিক সম্পর্কের জেরেই তাকে প্রত্যাহার করা হয়েছে বলে জানা গেছে। যদিও বুধবার গভীর রাত পর্যন্ত এই ব্যাপারে কোনো তথ্য জানাতে অস্বীকৃত হয় বাংলাদেশ উপ-দূতাবাস।

- Advertisement -

বিশ্বস্ত সূত্রে জানা গেছে যে, ক’দিন আগে বাংলাদেশ উপ-দূতাবাসের কর্তাদের মোবাইলে দুটি অশ্লীল ভিডিও এসে পৌঁছায়। যাতে দেখা যায়, সানাউল কাদের প্রায় নগ্ন এক নারীর সঙ্গে নাচছেন। তরুণীটির পরনে শুধু ব্রা এবং প্যান্টি ছিল। একইসঙ্গে অশ্লীল ভিডিও চ্যাটিংও প্রকাশ্যে আসে। কিছুদিন থেকেই এক ভারতীয় নারীর সঙ্গে সানাউল কাদেরকে ঘোরাফেরা করতে ও সামাজিক অনুষ্ঠানে দেখা যাচ্ছিল।

কূটনৈতিক প্রোটোকল ভেঙেও তিনি কয়েকটি অভিজাত ক্লাবে যেতেন বলে অভিযোগ।

সানাউল কাদের তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে ভিডিওগুলো ডক্টরড বলে দাবি করেন। কিন্তু কূটনৈতিক বিধিভঙ্গ করার দায়ে তাকে দেশে ফেরত পাঠানো হয় বলে জানানো হয়েছে। তবে সানাউল কাদের চাকরিগত ঈর্ষা অথবা হানি ট্র্যাপের শিকার কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে। কলকাতার বাংলাদেশ উপ-দূতাবাস এই বিষয়টি নিয়ে মুখে কুলুপ দিয়েছে। স্পর্শকাতর বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ সবাই।

- Advertisement -

Related Articles

Latest Articles