11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

মেক-আপ করতে গিয়ে বিপত্তি! লাইট বাল্ব ফাটল, দেখুন কী দশা সারার

- Advertisement -
মেক-আপ করতে গিয়ে বিপত্তি! লাইট বাল্ব ফাটল, দেখুন কী দশা সারার - The Bengali Times
অভিনেত্রী সারা আলি খান

পুরো ঘটনা ধরা পড়েছে অভিনেত্রীর মুঠোফোনে। বাল্ব ফাটায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন সারা। বাল্ব হইতে সাবধান! এরপর থেকে এই কথা হামেশা মনে রাখবেন অভিনেত্রী সারা আলি খান।

রোববার মেক-আপ করতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হলেন সইফ কন্যা। ভ্যানিটিতে বসে প্রতিদিনের মতোই শ্যুটিং-এর আগে মেক-আপ সারছিলেন অভিনেত্রী, কিন্তু তারপরের ঘটনা রীতিমতো ভয়ঙ্কর।

- Advertisement -

শ্যুটিং-এর জন্য তৈরি হচ্ছিলেন সারা। মেক-আপ আর্টিস্টরা টাচ-আপে ব্যস্ত, এরপর আচমকাই একটা বিকট শব্দ ভেসে এল, এবং বিদ্যুতের ঝলকানি মতো দেখা গেল। সেই সময়ই ফোনের ক্যামেরাও আচমকা কেঁপে ওঠে এবং বন্ধ হয়ে যায়। ভিডিওটি প্রথমবার দেখতে আপনি পুরো ঘটনা ঠাওর নাও করতে পারেন, তবে একটু মন দিয়ে দেখলে বুঝবেন কেমনভাবে অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন সারা।

অভিনেত্রীর ভ্যানিটিতে যে আয়না ছিল তার চারপাশে লাগানো লাইট বাল্বের একটি ফেটে যাওয়াতেই ঘটেছে এই বিপত্তি, যার জেরে রীতিমতো ভয় পেয়ে যান সারা।

নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছিলেন সারা, সঙ্গে ক্যাপশনে লেখেন- ‘এমন দিনের শুরু’। এরপর লাইটবাল্ব আর ফেটে যাওয়ার ইমোজি জুড়ে দেন সারা, যাতে সকলে বুঝতে পারে ঘটনাটি ঠিক কী ঘটেছিল। সেই সময় তার সঙ্গী যাঁরা ছিল সেই মেক-আপ আর্টিস্ট আদিত্য শর্মা এবং প্রয়োজক পূজা বিজনকেও নিজের ইনস্টা স্টোরিতে ট্যাগ করেন সারা।

আপতত লক্ষ্মণ উতরেকরের আসন্ন ছবির শ্যুটিং করছেন সারা, ছবিতে তার নায়ক ভিকি কৌশল। শোনা যাচ্ছে, এই ছবিটি নাকি কার্তিক-কৃতী অভিনীত ‘লুকা ছুপ্পি’র সিক্যুয়েল তবে সেই নিয়ে কোনও আনুষ্ঠানিক মন্তব্য মেলেনি।

সারাকে শেষ দেখা গিয়েছে ‘আতরঙ্গি রে’ ছবিতে। পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবিতে ধনুশ ও অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সারা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles