21.7 C
Toronto
মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

কনডেম সেলে বসেই মোবাইল চালাতেন নূর হোসেন

- Advertisement -

নূর হোসেন। পুরোনো ছবি

গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর কনডেম সেলে বসেই মোবাইল চালাতেন আলোচিত সেভেন মার্ডার মামলার ফাঁসির আসামি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর নূর হোসেন। গত বুধবার কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর কনডেম সেল থেকে তার ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করে কারা কর্তৃপক্ষ।

আজ শনিবার সকালে বিষয়টি জানিয়েছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার আব্দুল জলিল। ঘটনা জানতে ইতোমধ্যে তিন সদস্যের কমিটি গঠন করেছে কারা কর্তৃপক্ষ।

তিনি জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের কনডেম সেলে নূর হোসেনসহ তিনজন বন্দী রয়েছেন। নূর হোসেন কনডেম সেলে বসে গোপনে মোবাইলফোন ব্যবহার করছেন বলে আমারা জানতে পারি। পরে তার কনডেম সেলে ৫ জানুয়ারি অভিযান চালানো হয়। এ সময় কনডেম সেল থেকে একটি মিনি বাটন মোবাইল উদ্ধার করা হয়। সেভেন মার্ডার মামলায় নূর হোসেন ফাঁসির সাজাপ্রাপ্ত আসামি। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজিসহ একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলে জানান তিনি।

জেল সুপার আরও জানান, কারাগারে মোবাইল ব্যবহারের অপরাধে তার বিরুদ্ধে কারাবিধি আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিষয়টি ভালোভাবে তদন্ত করা হচ্ছে। কীভাবে কারাগারের ভেতর মোবাইল আনা হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles