21.5 C
Toronto
মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

একই ফ্লাইটের ১২৫ যাত্রীর করোনা শনাক্ত

- Advertisement -

ফাইল ছবি

ভারতের পাঞ্জাবের অমৃতসরে ইতালি থেকে আসা ১২৫ জন যাত্রীর করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুর ১টা ৩০ মিনিটে ফ্লাইটটি অবতরণ করে।

চার্টার্ড ফ্লাইটটিতে ১৯ শিশুসহ ১৭৯ জন যাত্রী ছিলেন। কর্মকর্তারা জানান, ফ্লাইটটি জর্জিয়ায় যাত্রাবিরতি করেছিল। ফ্লাইটটি পরিচালনা করে পর্তুগিজ কোম্পানি ইউরো আটলান্টিক এয়ারওয়েস।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, ইতালি ওমিক্রনের উচ্চঝুঁকির দেশ হওয়ায় বিমানের সব যাত্রীর করোনা পরীক্ষা করা হয়। যেসব যাত্রীর করোনা শনাক্ত হয়েছে তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হবে।

অমৃতসর বিমানবন্দরে পুলিশ ও যাত্রীদের মধ্যে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হয়। বহুসংখ্যক যাত্রী বিমানবন্দর ছেড়ে যেতে চাচ্ছিলেন এবং পুলিশ ভিড় সামাল দেওয়ার চেষ্টা করছিলেন। অনেক যাত্রী জানতে চান- ইতালিতে করোনা নেগেটিভ ফল পাওয়ার পরেও কেন তারা করোনা পিজিটিভ?

প্রসঙ্গত, ভারতের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯০ হাজারের বেশি মানুষ; যা আগের দিনের দেড়গুণেরও বেশি। এ ছাড়া দেশটির ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৬৩০ জন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles