-8.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ২৪, ২০২২

নতুন বছরে সঙ্গীকে দিন এই ৫ প্রতিশ্রুতি! সম্পর্ক হবে মসৃণ

- Advertisement -
প্রতীকী ছবি

গত বছর যা হয়েছে হয়েছে। এবার তা তুলে ভুলে যান। নতুন বছরে সঙ্গীকে দিয়ে ফেলুন ৫ টি প্রতিশ্রুতি। এতেই আপনাদের সম্পর্ক হবে হিট।

একটি সম্পর্ককে ভালো রাখতে গেলে আমাদের নানা দিকের খেয়াল রাখতে হয়। পুরনো বছর হয়তো আপনি এমন কোনও কাজ করেছেন যার থেকে দেখা দিয়েছে সমস্যা। তবে এই বছরটায় আর এমন কোনও সমস্যা বয়ে নিয়ে গেলে চলবে না। বরং এগিয়ে এসে নতুন বছরে নিজের সঙ্গীকে দিয়ে ফেলুন এই কয়েকটি প্রতিশ্রুতি।

- Advertisement -

পরস্পরকে মিথ্যা না বলা
ভুল হোক ঠিক হোক সত্যিটা বলাই একটা সম্পর্ককে এগিয়ে নিয়ে যায়। তাই সত্যি বলার সৎ সাহসটুকু রাখুন। সত্যি বললে সম্পর্ক ভাঙবে না। বরং সেই সম্পর্ক আরও দ্রুত লয়ে গড়িয়ে যাবে। তাই আজ থেকেই পরস্পরকে মিথ্যে না বলার সংকল্প করুন।

পরস্পরের কাজে সাহায্য করা
রান্না তোমার, বিছানা পরিষ্কার আমার… এভাবে কাজ ভাগ করবেন না। বরং সব কাজ নিজেরা মিলেমিশে করুন। রান্না করার সময় একসঙ্গে করুন। বিছানা পরিষ্কার করার সময়ও একসঙ্গেই করুন। দেখবেন, নিজেদের মধ্যে বন্ডিং ভালো হচ্ছে। একে অপরকে আরও বেশি করে বুঝতে পারছেন।

একটা গোটা দিন, শুধু তুমি আর আমি…
শেষ কবে নিজের সঙ্গীর জন্য গোটা দিন ব্যয় করেছেন মনে পড়ে? মনে না পড়লে কপালে দুঃখ আছে। আজই নিজের ভুল শুধরে নিন। সঙ্গীকে বলুন, এই বছরের এই দিনটায় আমরা এক সঙ্গে কাটাব। দেখবেন সমস্যা মিটেছে। বহু মন কেমনের হয়েছে নিষ্পত্তি।

তারিখ রাখব মনে
বিবাহবার্ষিকির তারিখ ভুলেছেন? মনে ছিল না সঙ্গীর জন্মদিন? এবার আর এমন ভুল করবেন না। সঙ্গীকে প্রতিশ্রুতি দিন, এই বছরে আর ভুলব না তারিখ!

একসঙ্গে ঘুরতে যাব
করোনার প্রকোপে বহুদিন ঘুরতে যাননি। সেই ছাপ রয়ে গিয়েছে সঙ্গীর মনের প্রাঙ্গণে। তবে এবার আর সেই ভুল করলে চলবে না। এই বছরটায় করোনার প্রকোপ কমার পরপরই করোনাবিধি মেনে বেরিয়ে পড়ুন। দেখবেন মনে লেগেছে নতুন গন্ধ। আপনারা ভালো থাকতে শুরু করেছেন।

সূত্র: এই সময়

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles