-8.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ২৪, ২০২২

ভারতে করোনার তৃতীয় ঢেউ: সংক্রমণের শিকার তারকারা

- Advertisement -
ছবি সংগৃহীত

ভারতে করোনা মহামারির তৃতীয় ঢেউ চলে এসেছে বলে মনে করছেন অনেকে। সংক্রমণ ছড়িয়ে পড়ছে চতুর্দিকে। প্রতি দিন দাবানলের মতো বাড়ছে করোনা রোগীর সংখ্যা। সাধারণের পাশাপাশি সংক্রমণের শিকার হচ্ছেন খ্যাতিমানরাও। করোনা আক্রান্তের তালিকায় একের পর এক যোগ হচ্ছে রাজনীতিক থেকে শুরু করে ক্রীড়া ব্যক্তিত্ব, গায়ক, নায়িকা, অভিনেতা, কবি, চলচ্চিত্র নির্মাতাসহ নানান শ্রেনী ও পেশার তারকা ব্যক্তিত্বরা।

খ্যাতিমানদের মধ্যে অন্তত দুজনের করোনা আক্রান্তের খবর মঙ্গলবারই জানা গেল। তারা হলেন- প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং সংগীতশিল্পী বাবুল সুপ্রিয় এবং কলকাতার কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়।

- Advertisement -

বাবুল সুপ্রিয় জানিয়েছেন, তিনি সপরিবার কোভিড আক্রান্ত। এমনকি, কোভিড আক্রান্ত তার কর্মচারীরাও। এই নিয়ে তিন বার কোভিড আক্রান্ত হলেন বাবুল।

কলকাতার কবি শ্রীজাত এদিন সন্ধ্যায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। তিনি জানান, দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত হলাম। এইবার প্রতিষেধকের দুটি টিকা’র পরেও। আপাতত সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস পালন করছি।

একই দিনে কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং প্রাক্তন ক্রিকেটার তথা পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লেরও।

সোমবার কোভিড পজিটিভ হওয়ার পর হাসপাতালে ভর্তি হতে হয় প্রবীণ বলিউড অভিনেতা প্রেম চোপড়াকে। তার স্ত্রীও একই দিনে কোভিড পজিটিভ হয়ে হাসপাতালে। হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এখন বাড়ি ফিরে নিভৃতবাসে রয়েছেন তিনি।

করোনা আক্রান্তের তালিকায় আরও রয়েছেন- কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি, টালিউড অভিনেত্রী পার্নো মিত্র, বলিউড অভিনেতা জন আব্রাহাম, অভিনেত্রী মৃণাল ঠাকুর, সুরকার জিৎ, অর্জুন কাপুর, নোরা ফাতেহি, রিয়া কাপুরসহ অনেকে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles