4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

আমিশাকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব কংগ্রেস নেতার পুত্রের

আমিশাকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব কংগ্রেস নেতার পুত্রের - the Bengali Times
আমিশা প্যাটেল।

প্রকাশ্যেই আমিশা প্যাটেলকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন ভারতের কংগ্রেসের প্রয়াত নেতা আহমেদ পাটেলের ছেলে ফয়জাল। তবে পরে সেই টুইট মুছেও ফেললেন তিনি। নেপথ্যে কারণ কী? বিগত বেশ কিছু দিন ধরেই বিভিন্ন পার্টি থেকে শুরু করে অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে আমিশা ও ফয়জালকে। তাদের প্রেম রয়েছে কিনা এতদিন তা ছিল অজানাই। তারাও কিছু স্বীকার করেননি।

ফয়জালের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানান আমিশা। টুইটারে টুইট করে অভিনেত্রী লেখেন, শুভ জন্মদিন ডার্লিং। ভালবাসি। এই বছর খুব ভাল করে কাটাও। এরপরই সেই টুইটকেই রিটুইট করে ফয়জল লেখেন, অবশেষে তোমায় সবার সামনে প্রপোজ করছি, তুমি কি আমায় বিয়ে করবে?

- Advertisement -

আমিশার উত্তর আসার আগেই অবশ্য কয়েক মুহূর্তের মধ্যেই সেই টুইট ডিলিট হয়ে যায়। ততক্ষণে যদিও নেটিজেনরা নিয়ে ফেলেছেন স্ক্রিনশট। তা নেটদুনিয়ায় ভাইরাল। তাদের মনে প্রশ্ন, বিয়ের প্রস্তাব দিয়েও কেন পিছিয়ে এলেন তিনি? অন্য কোনও চাপ, নাকি এখনই সম্পর্কে সামনে আনতে চাইছেন না তারা, উঠেছে সে প্রশ্নও।

“কাহো না প্যায়ার হ্যায়” ছবির মধ্যে দিয়ে শোবিজে আগমন আমিশার। এরপর বেশ কিছু ছবি করেছেন তিনি। তবে বলিউডে নিজের পায়ের তলার জমি সেভাবে শক্ত করতে পারেননি কখনওই। শোনা যাচ্ছে “গাদার” ছবির দ্বিতীয় পার্টে আবারও কামব্যাক করতে চলেছেন তিনি। তার আগেই কি বিয়েটা সেরে ফেলবেন আমিশা?

- Advertisement -

Related Articles

Latest Articles