13.3 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

আপনার এক রাতের রেট কত? জবাবে যা বললেন রূপাঞ্জনা

আপনার এক রাতের রেট কত? জবাবে যা বললেন রূপাঞ্জনা
অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র

এবার হেনস্থার শিকার হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। ব্যবসায়ীর সঙ্গে সময় কাটানোর কুপ্রস্তাব পান তিনি। শুধু তাই নয়, জানাতে চাওয়া হয় তার ‘রেট চার্ট’। মৃন্ময় নামের এক দালালের এই অসৎ উদ্দেশ্যের কথা নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরেন এই অভিনেত্রী। পাশপাশি রীতিমতো ক্ষুব্ধ রূপাঞ্জনা। ইন্ডাস্ট্রিকে নিয়ে ক্ষোভ এই অভিনেত্রীর। আনন্দবাজার

শুধু রূপঞ্জনা একা নয়, এই ইন্ডাস্ট্রির ভিতরে বেশ কয়েকজনকে এই প্রস্তাব দেওয়া হয়েছে বলে জানান অভিনেত্রী। এটা কি একটা চক্র? সেই সম্পর্কে জানতে সংবাদমাধ্যমে রূপাঞ্জনা বলেন, এই প্রস্তাবটা পাঠানো হয় আমার কাজের ক্ষেত্রে ব্যবহৃত নম্বরে। এই দালাল বৃতি যে কোন জায়গায় পৌঁছে যায়, তা ভাবা যায় না। আমি এর কড়া পদক্ষেপ নেব। আসলে এর পিছনে কোনও চক্র রয়েছে কি না সেটা জানা দরকার।

- Advertisement -

কী প্রস্তাব দেওয়া হয় রূপাঞ্জনাকে? মৃন্ময় নামের এক ব্যক্তি অভিনেত্রীকে কাজের জন্য মেসেজ পাঠান। কাজটা কী, জানতে চাইলে ওই ব্যক্তি রূপাঞ্জনাকে প্রস্তাব দেন এক ব্যবসায়ীর সঙ্গে সময় কাটানোর। জানতে চান অভিনেত্রীর পারিশ্রমিক। চূড়ান্ত অসম্মানিত বোধ করেন অভিনেত্রী। ওই ব্যক্তির সঙ্গে তার কথোপকথনটি পুরো চিত্রটা তুলে পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের মত প্রকাশ করতে কখনও ভয় পাননি অভিনেত্রী। ইন্ডাস্ট্রির অন্দরে ‘সুগার ড্যাডির ’ কথা আগেই বলেছেন তিনি।

রূপাঞ্জনা আরও বলেন, সব থেকে খারাপ লাগে এটা একটা প্রলোভনের ইন্ডাস্ট্রি হয়ে যাচ্ছে। অল্প বয়সি ১৭-১৮ বছরের মেয়েরা আসছে কাজ করতে। তারা ফাঁদে পড়ছে। তবে শুধু আমাদের ইন্ডাস্ট্রি নয়, এই জিনিস সব জায়গায় ঘটছে। এটা একটা প্রজন্মের জন্য ক্ষতি।

- Advertisement -

Related Articles

Latest Articles