19.9 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

নেড়ি কুকুরের জন্মদিনে সাড়ে তিন লাখের চেইন, ভিডিও ভাইরাল

নেড়ি কুকুরের জন্মদিনে সাড়ে তিন লাখের চেইন, ভিডিও ভাইরাল
ছবি সংগৃহীত

প্রিয় কুকুর টাইগারের জন্মদিন বলে কথা। নিয়ে গেলেন নামকরা সোনার দোকানে। টাইগারের গলার মাপে কিনে দিলেন মোটা সোনার চেইন। খরচ পড়ল আড়াই লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে তিন লাখের বেশি। যদিও তিনি টাইগারকে পোষ্য নয়, নিজের সন্তানই মনে করেন। আর সন্তানের জন্মদিনে এটুকু তো করাই যায়!

পশুপ্রেমীরা প্রিয় পোষ্যের জন্য যে কোনো কিছু করতে পারেন। তারই প্রমাণ দিলেন ভারতের মুম্বাইয়ের বাসিন্দা সরিতা সালদানহা। অবশ্য টাইগারও ধন্যবাদ জানাতে ভোলেনি। লেজ নেড়ে জানান দিয়েছে খুশি।

- Advertisement -

এ ঘটনার একটি ভিডিও সোশ্যালে পোস্ট করা হয় সোনার দোকান থেকে। ভিডিওটি নিমেষে ভাইরাল হয়। অনেকেই যেমন প্রশংসা করেছেন, কেউ কেউ আবার ইর্ষার চোখেও দেখেছেন।

টাইগার মূলত নেড়ি কুকুর। বিদেশি কুকুর না হলেও তার জন্য যে ভালোবাসায় খামতি নেই, তা প্রমাণ করে দেখিয়েছেন সরিতা। জুয়েলারি দোকানের পক্ষ থেকেও টাইগারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট দেওয়া হয়েছে।

ওই পোস্টে লেখা, ‘আমাদের দীর্ঘদিনের গ্রাহক সরিতা তার আদরের কুকুর টাইগারের জন্মদিন বিশেষভাবে পালন করতে চেয়েছিলেন। তাই তিনি আমাদের দোকানে আসেন এবং দারুণ একটি সোনার চেইন বেছে নেন। যখন উনি টাইগারকে এই চেইন উপহার দেন, তখন ও আনন্দে লেজ নেড়ে খুশি প্রকাশ করছিল।’

- Advertisement -

Related Articles

Latest Articles