19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

প্রেমিকার অন্যত্র বিয়ে, মাথা ন্যাড়া করে দুধ দিয়ে যুবকের গোসল

প্রেমিকার অন্যত্র বিয়ে, মাথা ন্যাড়া করে দুধ দিয়ে যুবকের গোসল
<br >মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করছেন হাসেম আল ওসামা

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সদর ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর গ্রামের হাসেম আল ওসামা (২০) নামে এক যুবক চার বছর ধরে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিল। কিন্তু হাসেম আল ওসামা বেকার হওয়ায় প্রেমিকা সম্পর্ক বিচ্ছেদ করে অন্যত্র বিয়ে করেন। এ কারণে যুবক হাসেম আল ওসামা ‘রাগে-ক্ষোভে’ নিজের মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করে প্রতিজ্ঞা করেছেন জীবনে আর কোনো মেয়েকে বিয়ে করবেন না।

সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। হাসেম আল ওসামা ওই গ্রামের মো. শাহাজান আলীর ছেলে। সে সলঙ্গা ফাজিল ডিগ্রি মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

- Advertisement -

হাসেম আল ওসামা জানান, কুড়িগ্রাম জেলার মেয়ে মোছা. নুপুর খাতুনে (১৭) সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। এরপর দু’জনে চার বছর ধরে প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন। মেয়েটি তাকে বিয়ে করবে বলেও প্রতিশ্রুতি দিয়েছিল। এমনকি তাকে ছাড়া জীবনে অন্য কাউকে বিয়ে করবে না বলে শপথও করেছিল। কিন্তু বেকার বলে কয়েকদিন আগে মেয়েটি প্রেমের সম্পর্কের বিচ্ছেদ করে এবং অন্য ছেলেকে বিয়ে করে।

তিনি বলেন, ভাবছিলাম আত্মহত্যা করব। পরে পরিবারের কথা ভেবে আত্মহত্যা করেনি। তাই প্রেমের ব্যর্থতার শোক কাটাতে শতাধিক মানুষকে সাক্ষী রেখে চুল-দাড়ি কেটে সোনা-রুপা, গোলাপ ফুলের পাঁপড়ি ও ২০ লিটার দুধ দিয়ে গোসল করলাম। এমনকি শপথও করলাম জীবনে আর কোনো মেয়ের সাথে সম্পর্কে জড়াব না এবং কোনো মেয়েকে বিয়ে করব না।

শ্রীকৃঞ্চপুর গ্রামের ফিরোজ হোসেন জানান, হাসেম আল ওসামা একটি মেয়ের সাথে প্রেম করেন। পরে সেই প্রেমিকা অন্যত্র বিয়ে করায় তিনি দীর্ঘদিনের চুল, দাড়ি কেটে ও দুধ দিয়ে গোসল করেছেন।

তাড়াশ ইউনিয়ন পরিষদ পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আকতার হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। ছেলেটির সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়। এতে মনঃক্ষণ্ন হয়ে যুবক এ কাণ্ড ঘটিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles