26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

আগেও দুবার বিয়ে করেছিলেন চমকের স্বামী, আছে সন্তান?

আগেও দুবার বিয়ে করেছিলেন চমকের স্বামী, আছে সন্তান?
চমক ও তার স্বামী

গেল মাসেই বিয়ে করে আলোচনায় আসেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। কারণও আছে। হঠাৎ বিয়ে তো বটেই, বিয়েতে তার কাবিন ছিলো ৯ টাকা। এবং বিয়ের শাড়ির মূল্য ছিলো ৯০০ টাকা।

এসব তথ্য নিজের ফেসবুকে নিজেই জানিয়েছিল চমক। যাকে বিয়ে করেছেন তাকে নিয়েও বলেছেন তিনি। অল্প কয়েকদিনের পরিচয়ে তার বর আজমান নাসির কে বিয়ে করেন এই অভিনেত্রী। তাকে তার স্বামী রাজরানীর মতো রেখেছেনও বলেন জানান।

- Advertisement -

তবে আজমানের আর কোনো পরিচয় তখন জানা যায়নি।

আজ বেরিয়েছে নতুন খবর। জানা গেছে, এই অভিনেত্রীর স্বামী আজমান নাসিরের আগে দুটি বিয়ে করেছেন। দেশের বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে চমকের স্বামীর অতিত।

জানা গেছে, আজমান নাসিরের প্রথম বিয়ে ২০০৮ সালের ১০ জুন। বিয়ের মাস খানেক পর স্টুডেন্ট ভিসায় স্ত্রী সামান্তা ইসলামকে নিয়ে লন্ডনে পড়াশোনা করতে যান তিনি। জানা গেছে, অর্থের যোগান না থাকায় শেষ পর্যন্ত পড়াশোনার পাঠ না চুকিয়েই দেশে ফেরেন তারা। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহে ২০১৬ সালের জুন সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের।

এরপর এক মডেলের সঙ্গে তার সম্পর্ক হয়। তবে সেটা বিয়ে অবধি গড়ায়নি বলে জানা গেছে।

এর মধ্যে লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। লামিয়া সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। তার সঙ্গে বিয়ে হয় ২০১৮ সালের ১৮ জুলাই। সেই বিয়েও টেকেনি তার। তবে সেই ঘরে ২০২০ সালে আরও একটি কন্যা সন্তান হয় তার।

জানা গেছে, ওই সংসার চলাকালে সময়েই নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়, যা নিয়ে তাদের সংসারে শুরু হয় টানাপোড়েন। দুজনই সিদ্ধান্তে আসে বিচ্ছেদের। তারপর ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোট পর্দার অভিনেত্রী চমক।

বিয়ে ও স্বামী সম্পর্কে জানতে তার কাছে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। ফেসবুক মেসেঞ্জারে খুদে বার্তা পাঠালেও সাড়া দেননি।

এদিকে বাগদানের পরই হবু বরকে নিয়ে এই অভিনেত্রী উড়াল দিয়েছিলেন শ্রীলঙ্কায়। শুধু তাই নয়, এবারের ঈদও তারা উদযাপন করেছেন সেখানে। এক ভিডিও বার্তায় চমক বলেন, জীবন খুব অপ্রত্যাশিত। আগামীকাল কী হবে তা আমরা কেউ জানি না। আমি একজন রাজাকে বিয়ে করছি, রাস্তার ছেলেকে বিয়ে করছি, ক্রিমিনালকে বিয়ে করছি কিংবা অসম্ভব ভালো মানুষকে বিয়ে করছি—এটা মনে হয় অন্য কারও চিন্তার বিষয় হতে পারে না। অনেক বছর একসঙ্গে থাকার পরেও কিন্তু অনেক সময় জানা যায় না মানুষটা ভালো না খারাপ। অল্প সময়ের মধ্যে আমি কী করে মানুষটাকে বিচার করব? তবে এই মুহূর্তে এই মানুষটার সঙ্গে আমি সুখী। এটাও সত্যি, সামনের বছর এই মানুষটার সঙ্গে আমি ভালো থাকব কি না, সে আমাকে এভাবে ভালোবাসবে কি না বা আমিও বাসব কি না, জানি না। তাই ভবিষ্যৎ নিয়ে চিন্তা না করে, মানুষ নিয়ে চিন্তা না করে আসুন এই মুহূর্তে ভালো থাকার চেষ্টা করি। জীবন খুব ছোট, প্রতি মুহূর্তে ভালো থাকা গুরুত্বপূর্ণ।

চমকের জন্ম বরিশালে হলেও বেড়ে ওঠা ও পড়াশোনা ঢাকায়। শৈশব থেকেই নাচের তালিম নিয়েছেন তিনি। মা-বাবার ইচ্ছা ছিল মেয়ে ডাক্তার হবে। তাদের সেই সাধও পূরণ করেছেন চমক। মানিকগঞ্জ সরকারি মেডিকেল কলেজ (বর্তমান নাম কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ) থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন বলে দাবি তার।

প্রসঙ্গত, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

- Advertisement -

Related Articles

Latest Articles