18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

গেস্ট হাউসে নিয়ে প্রেমিকাকে গুলি করে যুবকের আত্মহত্যা

গেস্ট হাউসে নিয়ে প্রেমিকাকে গুলি করে যুবকের আত্মহত্যা
প্রতীকী ছবি

একটি গেস্ট হাউসে প্রেমিকাকে গুলি করে আত্মহত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই যুবক তার প্রেমিকার পেটে গুলি চালানোর পর নিজের মাথায় গুলি চালিয়েছেন। এতে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়েছে। তার প্রেমিকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার লেক গার্ডেন্সের একটি গেস্ট হাউসে।

স্থানীয় পুলিশ জানায়, বুধবার দুপুর ২টার দিকে কলকাতার বজবজের বাসিন্দা রাকেশ কুমার এবং নিক্কু কুমারী দুবে ঘর ভাড়া নেন। ওই গেস্ট হাউসের ৩০১ নম্বর ঘরে ওঠেন দুজনে। কিছুক্ষণ পর ওই ঘরে গুলি চলার শব্দ পান কেয়ারটেকার। মুহূর্তের মধ্যে রক্তাক্ত অবস্থায় ঘর থেকে বেরিয়ে আসেন নিক্কু।

- Advertisement -

ওই গেস্ট হাউসে রিসেপশনে থাকা কর্মীকে জানান, রাকেশ নিজেকে লক্ষ্য করে গুলি চালান। তার পেটে গুলি লেগেছে। তিনি ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। গেস্ট হাউসের কর্মীর দাবি, নিক্কুও জখম ছিলেন। তাকে উদ্ধার করে তাড়াতাড়ি দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন ওই তরুণী।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশবাহিনী। কলকাতা পুলিশের হোমিসাইড শাখার কর্মকতারাও ঘটনাস্থলে যান। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। যুবকের কাছে নাইন এমএম পিস্তল ছিল। সেটি দিয়েই তরুণীকে লক্ষ্য করে গুলি চালিয়ে আত্মঘাতী হন তিনি। ওই তরুণ ও তরুণীর মধ্যে আসলে কী হয়েছিল এবং কেনই বা তারা দুজনে গেস্ট হাউসে উঠেছিলেন, তা এখনও জানা যায়নি। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

- Advertisement -

Related Articles

Latest Articles