21.4 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

ঐশ্বরিয়াকে দেখলেই অমিতাভের চোখ চিকচিক করে: জয়া বচ্চন

ঐশ্বরিয়াকে দেখলেই অমিতাভের চোখ চিকচিক করে: জয়া বচ্চন
<br >অমিতাভ বচ্চন জয়া বচ্চন এবং ঐশ্বরিয়া রাই

অভিষেক বচ্চনের সঙ্গে ডিভোর্স হচ্ছে ঐশ্বরিয়া রাইয়ের। এমন একটি গুজব গত এক বছর ধরে রটেছে বলিপাড়ায়। তারপর থেকেই চলছে নানা আলোচনা। এমনও শোনা গেছে, ঐশ্বরিয়া নাকি শ্বশুরবাড়ি ত্যাগ করে মা বৃন্দা রাইয়ের সঙ্গে মুম্বাইয়ে তার বাড়িতে থাকছেন। মেয়ে আরাধ্যাকেও নাকি তিনি সঙ্গে করে নিয়ে গেছেন।

শ্বশুরবাড়ির সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক কেমন তা জানতে চান সবাই। বিশেষ করে শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা বচ্চনের সঙ্গে। ২০১৭ সালে যখন ঐশ্বরিয়া বিয়ে করেন, বচ্চন পরিবারে তখন তাকে নিয়ে সবাই খুব খুশি ছিল। বিশেষ করে অমিতাভ বচ্চন নিজে। একটি সাক্ষাৎকারে জয়া বলেছিলেন, ‘ঐশ্বরিয়াকে দেখলেই আমার স্বামী অমিতাভের চোখ চিকচিক করে উঠত।’

- Advertisement -

তেলাপোকা দেখে যা করলেন ঐশ্বরিয়াতেলাপোকা দেখে যা করলেন ঐশ্বরিয়া
আসলে দুই সন্তানের মধ্যে শ্বেতার প্রতিই একটু বেশি দুর্বল ছিলেন অমিতাভ। মাত্র ২১ বছর বয়সে তার বিয়ে হয়। তারপর থেকে বাড়িতে মেয়ের অভাব অনুভব করতেন অমিতাভ। সেই অভাব নাকি মিটিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া।

তার সঙ্গে অভিষেকের বিয়ের পর তিনি যখন বচ্চন পরিবারের বউ হয়ে এলেন, অমিতাভ নাকি তার মধ্যেই মেয়েকে খুঁজতেন। জয়া বলেছিলেন, ‘আমার স্বামীর চোখ দেখে মনে হত তিনি যেন শ্বেতাকেই দেখছেন। ঐশ্বরিয়া আমাদের পরিবারে আসার পর মেয়ের অভাব দূর করে দিয়েছিল।’

এখনো কি এমনই সম্পর্ক তাদের? অমিতাভের চোখ কি এখনো চিকচিক করে ওঠে? অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার ডিভোর্সের গুঞ্জনের পর অনেকে অনেক কিছু অনুমান করছেন। যদিও এ বিষয়ে একটি কথাও বলেননি ঐশ্বরিয়া কিংবা বচ্চন পরিবারের সদস্যরা। তারা বিষয়টি সম্পূর্ণভাবে লুকিয়ে রেখেছেন নজর থেকে।

অভিষেককে ঠকিয়ে যা করেছিলেন ঐশ্বরিয়াঅভিষেককে ঠকিয়ে যা করেছিলেন ঐশ্বরিয়া
তবে পরিস্থিতি যে স্বাভাবিক আছে, সেই আভাস দিতে বচ্চন পরিবারের সঙ্গে মাঝেমধ্যে জনসমক্ষে আসেন ঐশ্বরিয়া। যেমন, মেয়ে আরাধ্যার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে বচ্চনদের সঙ্গে হাজির থাকেন। আম্বানিদের প্রাক-বিয়ের অনুষ্ঠানে স্বামী অভিষেকের সঙ্গে সেখানে যান। অনেকের অনুমান, মেয়ে আরাধ্যার জন্যেই নাকি সম্পর্কটা আইনিভাবে টিকিয়ে রেখেছেন অভিষেক-ঐশ্বরিয়া। তবে এ সবই অনুমান। আসল কথা তো জানেন ঐশ্বরিয়াই।

- Advertisement -

Related Articles

Latest Articles