19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

মাঠে বসে আর্জেন্টিনার জয় দেখলেন মেহজাবীন-তাসনিয়া ফারিণ

মাঠে বসে আর্জেন্টিনার জয় দেখলেন মেহজাবীন-তাসনিয়া ফারিণ
মেহজাবীন তাসনিয়া ফারিণ

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে দেখা গেল আর্জেন্টিনার জার্সিতে। সঙ্গে ছিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। মেটলাইফ স্টেডিয়ামে বসে তারা উপভোগ করেছেন চিলির বিপক্ষে মেসিদের জয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীন এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আজকে কে জিততে পারে? ’। ছবিতে এবার এক ভিন্নলুকে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিলেন তিনি। এ সময় তার পরনে ছিল আর্জেন্টিনার জার্সি চোখে কালো চশমা হাতে ঘড়ি। তার মিষ্টি হাসি যেন আর্জেন্টিনা ভক্তদের হৃদয়ে ঝড় তুলবে।

- Advertisement -

সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন জানিয়েছেন। সরকার মোহাম্মদ জামাল নামে একজনের ভাষ্য, ‘স্টেডিয়ামে এসে আর্জেন্টিনাকে সমর্থন করার জন্য আর্জেন্টিনা দলের পক্ষ থেকে আপনাকে অনেক ধন্যবাদ।’

মুরাদ আহমেদ নামে একজন লিখেছেন, ‘আপনাকে খুঁজছে বাংলাদেশে আর আপনি মেসির পাশে।’ নাহিদুল ইসলাম লিখেছেন, ‘কে জিতলো না জিতলো তা দেখে লাভ নেই, আপনি কিন্তু আমার মন জয় করে নিয়েছেন।’

ফেসবুকে মেহজাবীনের সঙ্গে ছবি পোস্ট করেছেন তাসনিয়া ফারিন। সেখানে তাদের আর্জেন্টিনার জার্সিতে দুজনকে দেখা গেছে।

উল্লেখ্য, কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে লাউতারো মার্তিনেজের শেষ সময়ের একমাত্র গোলে চিলিকে হারিয়েছে আর্জেন্টিনা। মেটলাইফে ম্যাচের শুরু থেকেই একক আধিপত্য দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি মেসিরা। দ্বিতীয়ার্ধে এসে আক্রমণ আরও জোরালো করে আর্জেন্টিনা। অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে জালের দেখা পান মার্তিনেজ। তার ওই একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

- Advertisement -

Related Articles

Latest Articles