21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

প্রেমটা সিরিয়াস ছিল, খুব কষ্ট পেয়েছিলাম : দিতিপ্রিয়া

প্রেমটা সিরিয়াস ছিল, খুব কষ্ট পেয়েছিলাম : দিতিপ্রিয়া
অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

ওপার বাংলার অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। টেলিভিশন সিরিয়াল করুণাময়ী রানী রাসমণিতে রানী চরিত্রে অভিনয় করে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। পরবর্তীতে ওটিটির দৌলতে জনপ্রিয়তা বাড়তে থাকে অভিনেত্রীর। পাশাপাশি কাজ করছেন বড় পর্দাতেও। দিনকে দিন বাড়ছে তার ভক্ত-অনুরাগীর সংখ্যা। সঙ্গে এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের আগ্রহ বাড়ছে।

গুঞ্জন ছিল আগেই যে টালিউড অভিনেত্রী দিতিপ্রিয়া প্রেম করছেন। এর মাঝে টালিগঞ্জে বহুজনের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রীর। এক পর্যায়ে সকলকে চমকে দিয়ে মনের মানুষের কথা প্রকাশ্যে আনেন দিতিপ্রিয়া; সামাজিক মাধ্যমে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি। তবে প্রেম নিয়ে আভাস দিলেও খোলাসা করেননি বেশি কিছু।

- Advertisement -

এই মুহূর্তে লং ডিসট্যান্স রিলেশনশিপে রয়েছেন দিতিপ্রিয়া। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে, জীবনের প্রেম নিয়ে খোলামেলা কথা বলেন তিনি। জানান, বিয়ে করতে হলে বর্তমান প্রেমিককেই করবেন, নয়তো করবেন না। এমনকি এই সিদ্ধান্তেই তারা দু’জনে অনড় থাকবেন বলে জানান।

অভিনেত্রীর কথায়, ‘আমি বলব না এটাই আমার জীবনের প্রথম প্রেম। জীবনে হয়তো আরও অন্য কেউ এসেছিল। সেটা হয়তো আমার তরফ থেকে ছিল, ওই তরফ থেকে ছিল না। ওটা যে বাচ্চা বেলার প্রেম ছিল, সেটা কিন্তু না। প্রেমটা সিরিয়াস ছিল। কিছু গন্ডগোল হয়, আমি খুব কষ্ট পেয়েছিলাম, খুব খারাপ একটা সময় কেটেছে।’

দিতিপ্রিয়ার আরও জানান, তার পুরোনো প্রেমিক বিনোদন জগতের সঙ্গেই যুক্ত ছিলেন। বিচ্ছেদে পর জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে তার বেশ কিছু মাস সময় লেগেছিল।

অভিনেত্রীর কথায়, ‘আমি যেহেতু খুব প্রাইভেট পার্সন, আমি খুব একটা কিছুই লোকজনের সঙ্গে শেয়ার করতে পারি না। এটাই আমার সবচেয়ে বড় সমস্যা। প্রেম ছিল, চলে গেছে। তারপর হয়তো লোকজনকে বলেছি যে ছিল, কিন্তু চলে গেছে।’

প্রসঙ্গত, এর আগে ছোটপর্দার বহু তারকার সঙ্গে নাম জড়িয়েছিল দিতিপ্রিয়ার। যদিও এ সমস্ত জল্পনাকে মিথ্যা বলে দাবি করেছেন তারা। তবে এ বছরই নতুন সম্পর্কে জড়ান দিতিপ্রিয়া। যদিও সেই মানুষটি কোনও অভিনেতা বা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কেউ নয়। সেটিই কিছুটা খোলাসা করতে প্রেম নিয়ে খোলাখুলি মুখ খুললেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles