21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

কিশোরীকে ভাড়া বাড়িতে নিয়ে বন্ধুদের দিয়ে গণধর্ষণ করাল প্রেমিক

কিশোরীকে ভাড়া বাড়িতে নিয়ে বন্ধুদের দিয়ে গণধর্ষণ করাল প্রেমিক
প্রতীকী ছবি

দিনাজপুরের বীরগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ডেকে ভাড়া বাড়িতে নিয়ে ধর্ষণ করেছেন প্রেমিক ও তার বন্ধুরা। এ ব্যাপারে ৩ জনকে আসামি করে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন কিশোরীর বড় বোন।

মামলার আসামিরা হলেন- উপজেলার সাতোর ইউনিয়নের মোফাজ্জল হোসেনের ছেলে মো. সবুজ ইসলাম (৩০), একই ইউনিয়নের প্রাণনগর দক্ষিণ রাজবাড়ী গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে রাকিব হোসেন (৩৫) এবং বীরগঞ্জ পৌর শহরের ৪নং ওয়ার্ডের ফুহাব মাস্টারের ছেলে মো. রিসান আলী (৩২)। তারা সবাই পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

- Advertisement -

ঘটনার পর কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা শেষে আদালতে জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, উপজেলার বাসিন্দা এক কিশোরীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে মামলার প্রধান আসামি মো. সবুজ ইসলামের। এরপর তারা নিয়মিত বিভিন্ন জায়গায় যায়। মঙ্গলবার দুপুরে মো. সবুজ ইসলাম বীরগঞ্জ পৌর শহরের ২নং ওয়ার্ডের গোপালগঞ্জ সড়কে তার ভাড়া বাড়িতে কিশোরীকে নিয়ে যায়। সেখানে তারা মেলামেশা করে। পরে সবুজ কিশোরীকে ঘরে রেখে পানি নিয়ে আসার কথা বলে কৌশলে বাড়ির বাইরে চলে যায়। এ সময় পাশের রুমে আগে থেকে অবস্থান নেওয়া সবুজ ইসলামের দুই বন্ধু রাকিব হোসেন এবং রিসান আলী কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর সবুজ ইসলাম ফিরে এলে কিশোরী ঘটনাটি তাকে জানান। বিষয়টি দেখব বলে আশ্বস্ত করে কিশোরীকে মোটরসাইকেলে করে রাস্তায় নামিয়ে দিয়ে চলে যায় সবুজ ইসলাম।

তিনি জানান, পরে মেয়েটি থানায় এসে মৌখিক অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। ঘটনার সত্যতা খুঁজে পাওয়ার পর বুধবার ৩ জনকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে কিশোরীর বড় বোন। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে তিনি জানান।

- Advertisement -

Related Articles

Latest Articles