22.3 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

বিয়ের আসরে নববধূকে টেনেহিঁচড়ে নির্যাতন বরের

বিয়ের আসরে নববধূকে টেনেহিঁচড়ে নির্যাতন বরের
ছবি সংগৃহীত

সাধারণত বিয়ের দিন বর তার ভালোবাসা প্রকাশের জন্য কনেকে মূল্যবান উপহার দিয়ে থাকেন কিন্তু বিয়ের আসরে পরিবারের সামনে কনের সঙ্গে দুর্ব্যবহার করেছেন এক মিসরীয় বর। এ ঘটনায় অনুষ্ঠানে আসা অতিথিরা অবাক বনে যান।

আল-আরাবিয়া উর্দুর বরাতে জিও নিউজ উর্দুর এক প্রতিবেদনে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত মিসর থেকে একটি ভিডিওতে বরকে অতিথিদের উপস্থিতিতে কনেকে নির্যাতন ও বিয়ের হলের মধ্যে ক্রমাগত টেনেহিঁচড়ে নিয়ে যেতে দেখা গেছে।

- Advertisement -

ভাইরাল ভিডিওতে বর ও কনেকে ক্রমাগত মঞ্চে টেনে নিয়ে যেতে দেখা যায়, সেই সময় কনে ভারসাম্য না রেখে হাঁটু গেড়ে বসে পড়েন, কনে পড়ে গেলেও বর কনেকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এ দৃশ্য দেখে হলের নারীরা কনেকে সহযোগিতা করতে তার দিকে এগিয়ে যায়। এ সময় বরকে রাগান্বিত অবস্থায় মঞ্চের চেয়ারে বসে থাকতে দেখা যায়। কিন্তু কনে বসার সঙ্গে সঙ্গে একজন ব্যক্তি বিয়ের মঞ্চে ছুটে আসেন এবং নববধূকে আক্রমণ করেন। পরে অন্যরা দুজনকে আলাদা করে এবং আক্রমণকারীকে বিয়ের মঞ্চ থেকে নিয়ে যায়।

এ সময় বর মঞ্চ থেকে নেমে হামলাকারীকে জড়িয়ে ধরার চেষ্টা করেন।

তবে কনের সঙ্গে বরের এমন আচরণের কারণ এখনো জানা না গেলেও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ব্যবহারকারীরা বরের আচরণে ক্ষোভ প্রকাশ করছেন।

 

- Advertisement -

Related Articles

Latest Articles