19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

ঐশ্বরিয়ার গর্ভে চার মাসের সন্তান, জানাজানি হতেই যা হলো

ঐশ্বরিয়ার গর্ভে চার মাসের সন্তান, জানাজানি হতেই যা হলো
<br >ঐশ্বরিয়া রাই বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রায় তিন দশক হতে চলেছে তার ক্যারিয়ার। এই সময়ের মধ্যে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। কখনো ব্যক্তিজীবন আবার কখনো কর্ম জীবন। তাকে নিয়ে বারবার চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিতর্কও কম হয়নি। অনেকে যেমন তার অভিনয়, রূপের প্রশংসা করেন, আবার এমন অনেকেই রয়েছেন যারা বিরক্তি প্রকাশ করতে দুই বার ভাবেন না। আর সেই তালিকায় রয়েছেন পরিচালক মধুর ভান্ডারকর।

একবার ঐশ্বরিয়ার সঙ্গে সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সব কথা চূড়ান্ত। ঐশ্বরিয়া তখন বিয়ে করেছেন। বক্স অফিসে তিনি মানেই বিশাল ব্যাপার। ফলে তাকে নিয়ে সিনেমা করাটাও বড় কিছুই। মধুর সিনেমার কাজ শুরু করে দেন। হঠাৎই পরিচালকের মাথায় বাজ পড়ে।

- Advertisement -

খবরের চ্যানেল থেকে তিনি জানতে পারেন ঐশ্বরিয়া রাই চার মাসের অন্তঃসত্ত্বা। পরিচালক কিছুই জানতেন না। ফলে শুরু হয় নানা বচসা। কটাক্ষের শিকার হতে হয় ঐশ্বরিয়াকে। সেসময় পুত্রবধূর পাশে দাঁড়ান বিগ বি অমিতাভ বচ্চন। তিনি ঐশ্বরিয়াকে সাপোর্ট করে বলেন, ‘সবাই জানেন ঐশ্বরিয়া বিবাহিত। তিনি যখন চুক্তি সই করেছেন তখন সেটা জানাই ছিল। আপনারা কি বলতে চাইছেন অভিনেত্রীরা বিয়ে করবেন না, সন্তান নেবেন না? আমার মনে হয় না, এটা কোনো চুক্তির অংশ হতে পারে। একটা প্রজেক্টের সঙ্গে যুক্ত থাকলে সন্তান নেওয়া যাবে না?’

মধুর স্পষ্ট বলেছিলেন সেই সময় সত্যিই তিনি বিপদে পড়েছিলেন। কীভাবে সব সামলাবেন বুঝতে পারছিলেন না। টিমের সদস্যদের সঙ্গে দেখা করার সাহস হচ্ছিল না তার। মনে হচ্ছিল এত মানুষের রোজগার এর সঙ্গে যুক্ত, নিজেও সাড়ে তিন বছর ধরে এই সিনেমার জন্য খেটেছেন। এতক্ষণে নিশ্চয় জানতে চান কোন সিনেমার কথা হচ্ছে? ‘হিরোইন’। হ্যাঁ, যা পরে কারিনা কাপুর করেছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles