24.5 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

নতুন ভিডিওতে আবারও ঝড় তুললেন শাকিব খান

নতুন ভিডিওতে আবারও ঝড় তুললেন শাকিব খান

মেগাস্টার শাকিব খানের নতুন ভিডিও কি হলিউড সিনেমায় নতুন সংযোজন নাকি অন্যকিছু? সারা দেশ যখন শাকিব খানের তুফানে মাতোয়ারা ঠিক তখনি নতুন ঝড় তুললেন এই মেগাস্টার, সাথে আবার বিদেশি অভিনেত্রী।

- Advertisement -

চোখজুড়ানো লোকেশনে ঢালিউড কিং শাকিব খান আর অন্যদিকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ-সম্প্রতি অন্তর্জালে উন্মুক্ত হয়েছে দশ সেকেন্ডের একটি ভিডিওচিত্র। যেখানে মার্কিন এই অভিনেত্রীর সাথে মেগাস্টার শাকিব খানের দারুণ রসায়ন ইতোমধ্যে নজর কেড়েছে পুরো নেট দুনিয়ার।

কেউ বলছেন শাকিব খান এবার নিশ্চয়ই হলিউডের কোন সিনেমায় কাজ করছেন, কেউ বলছেন এটা বোধ হয় বিদেশি কোন প্রসাধনীর বিজ্ঞাপন, কারো কারো মত হতে পারে এটা শাকিব খানের নতুন কোন সিনেমার দৃশ্য। দশ সেকেন্ডের এই ভিডিওচিত্র নিয়ে নেটিজেন, ভক্তরা মেতে উঠেছেন মধুর বিতর্কে।

হলিউড সিনেমা বা বিজ্ঞাপনচিত্র যাই হোক শাকিব খানের আকর্ষণীয় লুক দেখে এবার সত্যিই নড়েচড়ে বসেছে নেট দুনিয়া। নতুন কি তুফানি ধামাকা নিয়ে আসছেন মেগাস্টার শাকিব খান ভেবেই সময় পার করছেন এখন নেটিজেনরা। এখন দেখার বিষয় আসলে কি ধামাকা নিয়ে আসছেন মেগাস্টার শাকিব খান। দর্শকদের প্রত্যাশা অচিরেই এই সকল রহস্যের জট উন্মোচন করবেন মেগাস্টার শাকিব খান নিজেই।

- Advertisement -

Related Articles

Latest Articles