16.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

তাদের প্রেম নিয়ে আবারও রং লাগাতে পারে মানুষ, আশঙ্কা পূজার!

তাদের প্রেম নিয়ে আবারও রং লাগাতে পারে মানুষ, আশঙ্কা পূজার!
শাকিব খান ও পূজা চেরি

বছর তিনেক আগেই তাদের প্রেমের গুঞ্জন ওঠে। যখন একসঙ্গে জুটি বেঁধে ‘গলুই’ সিনেমায় অভিনয় করছিলেন। সেটা আরো পোক্ত হয় ছবিটি মুক্তির পর।

শাকিব খানের সঙ্গে পূজা চেরির গোপন প্রেম চলছে।

- Advertisement -

শুধু তা-ই নয়, একপর্যায়ে সেই গুঞ্জন পূজার ধর্ম পরিবর্তন করে বিয়ে পর্যন্ত গড়ায়। পূজা আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি সেই গুঞ্জনকে আরো এগিয়ে দেয়। এর পর থেকেই শাকিব খানের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে এ নায়িকার। তখন থেকে তাদের আর একসঙ্গে দেখা যায়নি।

তবে শোনা যায়, ওই সময় শাকিবের বাসায় নিয়মিত যাতায়াত ছিল পূজার। এমনকি শাকিবের সাবেক দুই স্ত্রীর সঙ্গে মারামারির ঘটনাও ঘটেছে এই নায়িকার।
তবে সব কিছুই ঠাণ্ডা হয়ে আসে আস্তে-ধীরে। গুঞ্জন হিসেবেই প্রতিষ্ঠিত হয় পুরো বিষয়।

কারণ দুজন যোগাযোগ বন্ধ করে দেন। এর মধ্যে পূজা অভিনয় করেন আদরসহ বেশ কয়েকজন নায়কের বিপরীতে। শাকিব খানের ‘মায়া’ ছবিতেও নায়িকা হিসেবে পূজার নাম পরিবর্তন হয়।
প্রায় দুই বছর পর ঢাকাই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরিকে এক মঞ্চে, একসঙ্গে দেখা গেল। মঞ্চে দুজনকে আলাপ করতেও দেখা গেছে।

শুক্রবার রাতে রাজধানীর একটি ফ্যাশন অনুষ্ঠানে বেশ কয়েকজন তারকার সঙ্গে এক মঞ্চে দেখা গেল তাদের দুজনকেও।

এ ব্যাপারে পূজা চেরি গণমাধ্যমকে বললেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে অনেক দিন পর দেখা। একটি পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে আমিসহ অনেক তারকাই ওই অনুষ্ঠানের শো স্টপার ছিলেন। ওই প্রতিষ্ঠানের পরিচালক শাকিব ভাই। ওখানেই দেখা হয়ে গেল, কথাবার্তাও হলো। অনেক দিন পর শাকিব ভাইয়ের সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে। তবে ভিড়ের কারণে কথা বলার সুযোগ কম ছিল। শাকিব ভাই আমার খবর নিলেন। আমিও তার খবর নিলাম। আমার মায়ের মৃত্যুর খবর শাকিব ভাইকে জানালাম, এই আরকি। আমার কাজ শেষ হলে পরে আমি চলে আসি, এতটুকুই।’

অনেক দিন পর শাকিবের সঙ্গে দেখা হওয়াতে কেউ কেউ ধারণা করছেন, নতুন করে আবার রং লাগতে পারে শাকিব-পূজার এই নতুন দেখা-সাক্ষাৎ নিয়ে।

এ প্রসঙ্গে পূজার ভাষ্য, ‘কথা সত্য। গতকালই ওখানে এ কথা শুনেছি আমি। তবে এখন আর এসব গুজব-রটনা মাথায় নিই না, গায়ে লাগাই না। এসব নিয়ে ভাবলে কাজ করতে পারব না। তা ছাড়া দর্শকও এখন এসব বোঝে, আগের ঘটনা সব ভুয়া ছিল। আর এখন নতুন করে গুজব তৈরি করে দর্শককে বিশ্বাস করানো যাবে না।’

- Advertisement -

Related Articles

Latest Articles