16.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

মিমকে জড়িয়ে ধরে পরীমনি বললেন, ‘সবকিছুর জন্য সরি’

মিমকে জড়িয়ে ধরে পরীমনি বললেন, ‘সবকিছুর জন্য সরি’
বিদ্যা সিনহা মিম এবং পরীমনি

বিদ্যা সিনহা মিম আর পরীমনির বিবাদের কথা কে না জানে! স্বামী শরিফুলের রাজকে কেন্দ্র করে মিমের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছিল পরীমনির। সামাজিক যোগাযোগমাধ্যমে মিমকে বহু কটুকথা শুনিয়েছেন। কিন্তু সেসব এখন অতীত। সম্প্রতি এক অনুষ্ঠানে বুকে টেনে নিয়েছেন মিমকে। আগের সব মনোমালিন্যের জন্য বলেছেন ‘সরি’।

শুক্রবার (৭ জুন) ‘ঢাকা ফ্যাশন ডে’র মঞ্চে মিম-পরীমনির বিভেদ ঘুচেছে। পরীমনির সঙ্গে নতুন করে সখ্যতার বিষয়টি জানিয়ে মিম গণমাধ্যমকে বলেন, ‘দুই বছর আগে পরীমনি আমার জন্মদিনের রাতে ফেসবুকে একটি মিথ্যা স্ট্যাটাস দিয়ে আমাকে সবার সমানে অপমান করেছিল, হেয় করেছিল। আমি খুব কষ্ট পেয়েছিলাম। এর পর থেকে আমি এড়িয়ে চলি তাকে। এদিন হঠাৎ পরীমনি এসে আমাকে জড়িয়ে ধরে বলতে থাকে, ‘এই তুমি আমার ওপর রাগ করে আছো? আমি সরি, ওসব কথা আর মনে রেখো না। ওসব ভুলে যাও।’ এ ধরনের নানা কথা বলতে থাকেন।

- Advertisement -

এরপর আরও অন্তত দুইবার তাকে সরি বলে জড়িয়ে ধরেন পরীমনি।

পরীমনি জড়িয়ে ধরে কী বলেছেন- সেটি জানাতে গিয়ে মিম বলেন, ‘প্রতিবার ওই একই কথা। আমার বাচ্চাকে ভালোবাস না? আমার ওপর রাগ রাইখো না। যা হওয়ার হয়েছে, ভুলে যাও। সবকিছুর জন্য আমি সরি।’

পরীমনিকে ক্ষমা করে দিয়েছেন কি না- এমন প্রশ্নের জবাবে মিম বলেন, ‘যেভাবে আমাকে বারবার জড়িয়ে ধরে নিজের ভুল স্বীকার করল, অনুতপ্ত হলো, মানুষমাত্রই তো ভুল হয়, আমার আর কী করার আছে। ক্ষমা করে দিয়েছি।’

উল্লেখ্য, শুক্রবার রাজধানীর হোটেল লা মেরিডিয়েনে ‘ঢাকা ফ্যাশন ডে’-এর মঞ্চে মিম, পরীমনিসহ উপস্থিত ছিলেন শোবিজ জগতের অনেক তারকারা। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাকিব খান, পূজা চেরী, সাবিলা নূরসহ আরো অনেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles