20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

ছাত্রলীগ নেতার রেস্টুরেন্টে দেহ ব্যবসা, আটক ২

ছাত্রলীগ নেতার রেস্টুরেন্টে দেহ ব্যবসা, আটক ২
ক্যাভিয়ার রেস্টুরেন্ট

জামালপুরের সরিষাবাড়ীতে ছাত্রলীগ নেতার রেস্টুরেন্ট থেকে দুই স্কুল শিক্ষার্থীকে অপ্রীতিকর অবস্থায় আটক করেছে পুলিশ। এ ঘটনা পৌরসভার বাউসী পপুলার মোড় এলাকায় ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৭ জুন) বিকেলে ক্যাভিয়ার রেস্টুরেন্টের ভিতর অসামাজিক কার্যকলাপের সময় ওই যুগলকে হাতেনাতে আটক করে পুলিশ।

- Advertisement -

এ সময় রেস্টুরেন্টে কর্মরত থাকা সৈকত নামে এক কর্মচারীকে পুলিশ আটক করে এবং রেস্টুরেন্টের মালিক ও ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল হতে বিদেশি দুটি খালি মদের বোতল ও গাঁজা খাওয়ার একটি কাটার উদ্ধার করে।

স্থানীয় সূত্র জানায়, ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বাবুর্চি না থাকায় কয়েক মাস যাবত রেস্টুরেন্টটি বন্ধ রয়েছে। এর ফাঁকে রেস্টুরেন্টের মালিক ফজলে রাব্বি কৌশলে নারী ও বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। এ বিষয়টি স্থানীয়দের দৃষ্টিগোচর হলে প্রশাসনকে অবগত করে। প্রশাসন বিষয়টি নজরে রেখে আজ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বন্ধ রেস্টুরেন্টের ভিতর থেকে এই যুগলকে আটক করে।

আটককৃত যুগল উপজেলা পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় ও একুশে মোড় এলাকার বাসিন্দা। তারা নবম- দশম শ্রেণির শিক্ষার্থী।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, ছেলেমেয়েরা উভয়ই অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। ক্যাভিয়ার রেস্টুরেন্টের প্রতি পুলিশি নজরদারি রয়েছে। যাতে করে তারা পরবর্তীতে এ ধরনের অসামাজিক কার্যকলাপ আর না ঘটাতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles