19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

অনন্ত আম্বানির ভিডিও পোস্ট করে তরুণীর প্রশ্ন, ‘কে এই লোক?’

অনন্ত আম্বানির ভিডিও পোস্ট করে তরুণীর প্রশ্ন, ‘কে এই লোক?’
অনন্ত আম্বানি ও বেথানি জেসু

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানিকে সবাই একনামে চিনলেও তার ছেলে অনন্ত আম্বানিকে সর্বাধিক চিনেছে সাম্প্রতিক সময়ে বিয়ের আয়োজনের মধ্য দিয়ে। চলতি বছরের মার্চে ভারতের জামনগরে প্রাক-বিবাহ অনুষ্ঠানের মাধ্যমে গোটা বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দিয়েছিল ভারতের সবচেয়ে ধনী ও অভিজাত আম্বানি পরিবার। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন বিল গেটস থেকে শুরু করে জাকারবার্গ, রিহানা থেকে শাহরুখ খান, এমনকি গোটা বলিউড। হাজির ছিলেন ক্রীড়াঙ্গনের মহাতারকারাও।

এবার প্রাক-বিবাহ অনুষ্ঠানের পরবর্তী ধাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে এই জুটির। যা হবে আরো জাঁকজমকপূর্ণ।

- Advertisement -

আগামী ২৮ মে থেকে ৩০ মে, এই তিন দিন ধরে দক্ষিণ ফ্রান্সের একটি বিলাসবহুল জাহাজে দ্বিতীয়বার প্রাক-বিবাহ অনুষ্ঠান হতে চলেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। সেই আয়োজন নিয়েই ব্যস্ত রয়েছেন অনন্ত আম্বানি।

বর্তমানে তিনি নিউইয়র্কে রয়েছেন। আর সেখানেই এক তরুণী অনন্ত’র একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে জানতে চান, কে এই লোক?

বেথানি জেসু নামের একটি মেয়ে এই ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করে অনন্ত আম্বানির পরিচয় জানতে চান। ব্যস, সেই ভিডিওটি এখন ব্যাপক ভাইরাল। মেয়েটি যে ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা গেছে, অনন্ত তার প্রথম পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠানের একটি শার্ট পরে তাঁর কুকুরকে সঙ্গে নিয়ে নিউইয়র্কের রাস্তায় হাঁটছিলেন।

তখন অনেকেই তাঁর সঙ্গে ছবি তোলার জন্য তাঁকে ঘিরে ধরেন। জেসুও ছিলেন সেই ভিড়ের মধ্যে। তিনি ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘আমি অনেকে দেখলাম এই লোকটির সঙ্গে ছবি তুলছে, তাই আমিও একটি ছবি তুলে নিলাম। আপনারা কি জানেন কে এই লোক?’

ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করার পর থেকেই রীতিমতো ভাইরাল। এখনও পর্যন্ত প্রায় ১১.৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে।

পোস্টটিতে একের পর এক মন্তব্য করছেন মানুষ। একজন মন্তব্য করেছেন, ‘ইনি সেই ব্যক্তি যে কয়েক সেকেন্ডে আপনার পুরো পরিবারকে কিনে নিতে পারে।’অপর একজন লিখেছেন, ‘দুঃখিত যে কেউ আপনাকে ওনার আসল পরিচয় বলেনি। উনি ভারতের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছেলে।’ অনেকে আবার পোস্টের মন্তব্য বিভাগে গিয়ে অনন্ত আম্বানিকে ট্যাগও করেছেন।

আগামী ২৮ মে থেকে ৩০ মে রিলায়েন্সের ম্যানেজিং ডিরেক্টর ও চেয়ারম্যান মুকেশ আম্বানি ও স্ত্রী নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান উদযাপন হবে। জামনগরে অনুষ্ঠিত প্রাক-বিবাহের প্রি-ওয়েডিংয়ের মতো এটিও একটি জাঁকজমকপূর্ণ ঘটনা হবে বলে আশা করা হচ্ছে। একটি বিলাসবহুল ক্রুজ লাইনারে চড়ে প্রায় ৮০০ জন অতিথিকে একটি দুর্দান্ত দুঃসাহসিক রোমাঞ্চকর অভিজ্ঞতা করানো হবে।

আগেরবারের মতো এবারেও অতিথি তালিকায় থাকবে গোটা বলিউড। থাকবেন শাহরুখ খান, আমির খান, সালমান খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং থেকে শুরু করে জনপ্রিয় সব তারকা। তবে চমক হিসেবে বিশ্ব তারকাঙ্গন থেকেও হাজির থাকবেন কেউ কেউ, এমনটাই ধারণা করা হচ্ছে। ইতোমধ্যেই জানা যাচ্ছে, বিশ্বখ্যাত পপতারকা শাকিরা পারফরম করবেন এই অনুষ্ঠানে।

 

 

- Advertisement -

Related Articles

Latest Articles