22.9 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

বাদশার সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী

বাদশার সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী
গায়ক বাদশা ও অভিনেত্রী হানিয়া আমির

বর্তমান প্রজন্মের বলিউডের খ্যাতিমান গায়ক বাদশা ও পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরে। এবার এ নিয়ে মুখ খুললেন হানিয়া আমির।

আরব আমিরাতের দুবাইয়ে একসঙ্গে তাদের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তারপরেই বলিউডের ভেতরে-বাইরে তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন শুরু হয়।

- Advertisement -

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হানিয়াকে জিজ্ঞেস করা হয়, বর্তমানে কোন গানটি বেশি শুনছেন তিনি? অভিনেত্রী জবাবে জানান, ‘গড ড্যাম’। গানটি গেয়েছেন হিতেন, করণ ও বাদশা। এরপর বাদশা সংক্রান্ত প্রশ্ন আসতেই তিনি বললেন, ‘আমি অবিবাহিত বলেই বোধ হয় এতো সমস্যা। আমার বিয়ে হয়ে গেলে এই সম্পর্কের গুঞ্জন তৈরি হত না।’ এটা স্পষ্ট সম্পর্কে বক্তব্য না দিলেও সরাসরি নাকচও করলেন না অভিনেত্রী হানিয়া।

বাদশা-হানিয়ার ইনস্টাগ্রামে আলাপ। হানিয়ার একটি রিলে মন্তব্য করেন বাদশা। হানিয়ার বন্ধু এ কথা জানালে প্রথমে বিশ্বাস করেননি অভিনেত্রী। তারপরে মেসেজে কথাবার্তা শুরু হয় এবং খুব অল্প সময়ে গভীর বন্ধুত্ব তৈরি হয়।

হানিয়া আরও জানিয়েছেন, র‍্যাপ গায়কের পরিচিতির পাশাপাশি বাদশা একজন ভালো মানুষ। দুজনের মধ্যে এটাই সব থেকে বড় মিল। অভিনেত্রীর ভাষ্য, ‘আমি যদি কখনো অখুশি থাকি বা সোশ্যাল মিডিয়ায় অনেক দিন সক্রিয় না থাকলে বাদশা আমার খোঁজ নেয়, সব কিছু ঠিক আছে কি না।’

- Advertisement -

Related Articles

Latest Articles