27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

এমপি আনারের মৃতদেহ কোথায়? যা বলছে গোয়েন্দা সূত্র

এমপি আনারের মৃতদেহ কোথায়? যা বলছে গোয়েন্দা সূত্র
<br >সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ছবি সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মৃত্যু এবং মৃতদেহ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ভারতীয় গণমাধ্যম তার লাশ উদ্ধারের খবর প্রকাশ করেছে।

বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, পশ্চিমবঙ্গের যে ফ্ল্যাটে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে হত্যা করা হয়েছে, সেখানে তার লাশ পাওয়া যায়নি।

- Advertisement -

এদিকে, পশ্চিমবঙ্গ পুলিশের সূত্র দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নিউটাউনের এক অভিজাত আবাসন থেকে আনোয়ারুল আজীম আনারের লাশ উদ্ধার করা হয়।

তবে বাংলাদেশের গোয়েন্দা সূত্র জানিয়েছে, এখন পর্যন্ত আনারের মৃতদেহ উদ্ধার করা যায়নি। তিনি যে ফ্ল্যাটে ছিলেন সেখানে তার মৃতদেহ মেলেনি।

বুধবার (২২ মে) বিকেলের দিকে গোয়েন্দা সূত্র জানায়, বিধাননগরের নিউটাউনে যে ফ্ল্যাটে সংসদ সদস্য আনোয়ারুল আজিমকে হত্যা করা হয়, সেখান থেকে চারটি ট্রলি ব্যাগে করে টুকরো টুকরো মরদেহ গায়েব করা হয়েছে। পুলিশ বর্তমানে সেই ব্যাগগুলোর সন্ধান করছে।

বাংলাদেশের এই সংসদ সদস্য গত ১২ মে ভারতে যান চিকিৎসার উদ্দেশ্যে। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরের দিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন। কিন্তু এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হন আনোয়ারুল আজীম

ভারতে আনারের মরদেহ উদ্ধারের ঘটনায় দুই দেশের পুলিশ একসঙ্গে কাজ করছে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের আইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেন, এমপি আনার জীবিত নাকি মৃত তা এখনও অফিসিয়ালি নিশ্চিত নই। আমরা যৌথভাবে কাজ করছি। তদন্তের স্বার্থে ইন্ডিয়ান পুলিশ আমাদের কাছে যে ধরনের সহযোগিতা চাইছে তা আমরা দিচ্ছি।

- Advertisement -

Related Articles

Latest Articles