32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

খুন হয়েছেন এমপি আনার, বলছে কলকাতার গণমাধ্যম

খুন হয়েছেন এমপি আনার, বলছে কলকাতার গণমাধ্যম
আনোয়ারুল আজিম আনার

ভারতে নিখোঁজ বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। তাকে খুন করা হয়েছে বলে জানাচ্ছে ভারতীয় গণমাধ্যম।

কলকাতাভিত্তিক সংবাদপত্র সংবাদ প্রতিদিন বলছে, ভারতে চিকিৎসা করাতে এসে খুন বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম। গত ৮ দিন ধরে নিখোঁজ থাকার পর নিউটাউন থেকে উদ্ধার হল বাংলাদেশের শাসকদল আওয়ামি লীগের ৩ বারের সাংসদের মৃতদেহ। এই ঘটনায় রীতিমতো শোরগোল শুরু হয়েছে দুই দেশের কূটনৈতিক মহলে। কে বা কারা তাঁকে খুন করল তার তদন্তে নেমেছে পুলিশ।

- Advertisement -

গণমাধ্যমটি বলছে, কলকাতায় এসে তিনি উঠেছিলেন দীর্ঘদিনের পরিচিত বরানগরে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। ২ দিন সেখানে থাকার পর ১৪ তারিখ তিনি গোপালকে জানান, বিশেষ প্রয়োজনে তিনি বের হচ্ছেন, আজই ফিরে আসবেন। তবে তার পরদিনও সাংসদ না ফেরায় উদ্বিগ্ন গোপাল থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেন। পুলিশের তরফেও তাঁকে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন সুইচ অফ পাওয়া যায়। এর পরই সাংসদের খোঁজে তৎপর হয়ে ওঠে ভারত ও বাংলাদেশ। এরই মাঝে তাঁর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

দেশটির গণমাধ্যম আজতক জানিয়েছে, কলকাতায় রহস্যজনক ভাবে নিখোঁজ বাংলাদেশের সাংসদ। তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ। যদিও এখনও দেহ উদ্ধার করা হয়নি। গত ৮ দিন ধরে নিখোঁজ ওপার বাংলার শাসকদল আওয়ামি লিগের সাংসদ আনওয়ারুল আজিম আনর। নিউটাউন এলাকায় চলছে তল্লাশি অভিযান।

আজতকের প্রতিবেদনে আরও বলা হয়, বরানগর থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করা হয়েছিল। বাংলাদেশের ওই সাংসদের শেষ লোকেশন নিউটাউনে দেখাচ্ছিল। বাংলাদেশ সরকারের তরফে বাংলার পুলিশকে জানানো হয়েছে, বাংলাদেশ পুলিশের কাছে এক ব্যক্তি খুনের কথা স্বীকার করেছেন। তবে এখনও সাংসদের দেহ উদ্ধার করা হয়নি। তদন্ত চলছে।

দেশটির আরেক গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, ভারতে চিকিৎসা করাতে এসে নিখোঁজ হয়েছিলেন বাংলাদেশের ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম। অবশেষে নিউটাউন থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হল। এর আগে সাংসদ কন্যা মমতারিন ফেরদৌস ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের দফতরে গিয়ে বাবার নিখোঁজ হওয়ার অভিযোগ জানিয়েছিলেন গত রবিবার।… এরপর প্রায় এক সপ্তাহ নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার হল বাংলাদেশি সাংসদের মৃতদেহ।

রিপোর্টে আরও বলা হয়, নিউটাউনের অভিজাত আবাসন থেকে উদ্ধার হয়েছে আনোয়ারুল আজিমের মৃতদেহ

- Advertisement -

Related Articles

Latest Articles