29.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

‘খেতে দেয় না, মারধর করে’ স্ত্রীর নির্যাতনের শিকার সাবেক মন্ত্রী

‘খেতে দেয় না, মারধর করে’ স্ত্রীর নির্যাতনের শিকার সাবেক মন্ত্রী
বিশ্বেন্দ্র সিং

স্ত্রীর নির্যাতনের শিকার ভারতের রাজস্থানের সাবেক মন্ত্রী বিশ্বেন্দ্র সিং। রাজপরিবারের উত্তরাধিকারী ও কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা কার্যত যাযাবরের মতো জীবন কাটাচ্ছেন বলে জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, কয়েকদিন আগে আদালতে স্ত্রী-পুত্রের বিরুদ্ধে অভিযোগ করেন বিশ্বেন্দ্র। সাব-ডিভিশন অফিসার ট্রাইব্যুনালের কাছে তার অভিযোগ, উত্তরাধিকার সূত্রে পাওয়া মোতি মহল থেকে তাকে বের করে দিয়েছেন স্ত্রী দিব্যা সিং। শুধু তা-ই নয়, তাকে হত্যা করে সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা ছাড়াও যাবতীয় নথি নষ্ট করার অভিযোগ করেছেন স্ত্রী-পুত্রের বিরুদ্ধে।

- Advertisement -

রাজস্থানের সাবেক মন্ত্রী বলেন, ‘আমার দুটি স্টেন্ট বসানো রয়েছে। বেশি টেনশন স্বাস্থ্যের জন্য খুব খারাপ। ২০২১ এবং ২০২২ সালে দুই বার কোভিড আক্রান্ত হয়েছি, সেই সময়েও স্ত্রী-পুত্র দেখাশোনা করেনি। উল্টো আমার ঘর থেকে সব জিনিসপত্র ফেলে দিয়েছে। দিনের পর দিন মারধর করা হয়েছে। খেতে দেয় না। কারো সঙ্গে দেখাও করতে দেয় না।’ সোশ্যাল মিডিয়ায় তার নামে কুৎসা রটানো হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

বিশ্বেন্দ্রের দাবি, বাধ্য হয়ে কখনো হোটেল কখনো সরকারি ভবনে যাযাবরের মতো দিন কাটাতে হচ্ছে তাকে। তাই অবিলম্বে মোতি মহলসহ অন্যান্য সম্পত্তি ফিরে পেতে চান। সেই সঙ্গে স্ত্রী দিব্যা সিং এবং পুত্র অনিরুদ্ধের কাছ থেকে মাসিক ৫ লাখ রুপি ভরণপোষণ দাবি করেছেন তিনি।

যদিও তার সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন পুত্র অনিরুদ্ধ। বাবার বিরুদ্ধে সব প্রমাণ জমা দেবেন বলে জানিয়েছেন তিনি। তার দাবি, আসলে নিগৃহীত হয়েছেন তিনি নিজেই।

- Advertisement -

Related Articles

Latest Articles