11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

বিয়ের পরদিন বাড়িতে এসে হাজির প্রেমিকা! অতঃপর…

বিয়ের পরদিন বাড়িতে এসে হাজির প্রেমিকা! অতঃপর...
<br >বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নিয়েছেন তরুণী ছবি সংগৃহীত

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নিয়েছেন তরুণী। ছবি : সংগৃহীত
পাবনার ঈশ্বরদীতে নববিবাহিত এক তরুণকে নিজের প্রেমিক দাবি করে তার বাড়ির সামনে অবস্থান করছেন এক তরুণী। তার দাবি, নববিবাহিত ওই তরুণ তার প্রেমিক। তাকে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নিয়েছে ওই তরুণ। স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় থেকেছেন তারা। এখন বিয়ের দাবিতে অবস্থান করছেন তিনি।

প্রেমিক সেলিম রেজার সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি। এ ঘটনার সুষ্ঠু তদন্ত চেয়ে আজ সোমবার ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করেছেন ১৯ বছর বয়সী ওই তরুণী।

- Advertisement -

সেলিম রেজা পাবনার ঈশ্বরদী উপজেলার মশুরিয়াপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে। এ ঘটনার পর থেকে তিনি পলাতক। তার পরিবার জানিয়েছে,
গত শুক্রবার পারিবারিকভাবে বিয়ে করেছেন সেলিম।

ডিমের পিস ৫ টাকা, দুধের লিটার ৭৫ডিমের পিস ৫ টাকা, দুধের লিটার ৭৫
স্থানীয়রা জানিয়েছেন, গত শনিবার এই এলাকয় আসেন তরুণী। এরপর তিনি সেলিমের খুঁজে বের করে সেখানে যান। সেলিমের পরিবারকে তাদের সম্পর্কের কথা জানান। তবে তারা বিষয়টি অস্বীকার করলে, বিয়ের দাবিতে বাড়ির সামেন অবস্থান নেয় ওই তরুণী।

লিখিত অভিযোগে ওই তরুণী দাবি করেছেন, এক বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর সম্পর্ক প্রেমে গড়ায়। তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে ঢাকায় বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করেন তারা। পরবর্তীতে বিয়ের কথা বললে সেখান থেকে পালিয়ে ঈশ্বরদীতে চলে আসেন সেলিম।

এবার খলিলের কল রেকর্ড ফাঁস—‘আমার যা আছে, এমপি-মন্ত্রীদেরও নেই’এবার খলিলের কল রেকর্ড ফাঁস—‘আমার যা আছে, এমপি-মন্ত্রীদেরও নেই’
এক সঙ্গে বসবাসের সময় তাদের অন্তরঙ্গ ভিডিও ধারণ করে রাখেন সেলিম। সেই ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময়ে সেলিম লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে দাবি করেছেন ওই তরুণী।

বিয়ের দাবিতে অবস্থানরত তরুণী দেশ রূপান্তরকে বলেন, ‘সেলিমের সঙ্গে আমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক। সে হঠাৎ করে অন্য কোথাও বিয়ে করবে এটা আমি কখনোই মেনে নেবো না। সে আমাকে বিয়ে করবে এটাই শেষ কথা। বিয়ে না করলে আত্মহত্যা করবো।’

মঙ্গল শোভাযাত্রায় পরা যাবে না মুখোশমঙ্গল শোভাযাত্রায় পরা যাবে না মুখোশ
এ বিষয়ে অভিযুক্ত সেলিম রেজার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে। পলাতক থাকায় বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। এদিকে পরিবারের পক্ষ থেকেও গণমাধ্যমে কথা বলতে রাজি হননি কেউ। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, এই মেয়েকে তারা মেনে নেবে না।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles