7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

হোটেলে ডেকে নারী সাংবাদিককে ‘ধর্ষণ’, চার ফুটবলার আটক

হোটেলে ডেকে নারী সাংবাদিককে ‘ধর্ষণ’, চার ফুটবলার আটক
<br >অভিযুক্ত গোলকিপার সোসা ছবি সংগৃহীত

আর্জন্টিনার এক নারী ক্রীড়া সাংবাদিককে হোটেল কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ৪ ফুটবলারের বিরুদ্ধে। এই অভিযোগে ইতিমধ্যে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের সেই ৪ ফুটবলারকে আটক করা হয়েছে।

আটক হওয়া চার ফুটবলার হলেন, উরুগুয়ের ৩৭ বছর বয়সী গোলকিপার সেবাস্তিয়ান সোসা, প্যারাগুয়ের ২৭ বছর বয়সী মিডফিল্ডার হোসে ফ্লোরেন্তিন এবং আর্জেন্টিনার ব্রায়ান কুফরে ও আবিয়েল ওসোরিও। তাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তদন্ত চলছে। তারা যেন পালিয়ে যেতে না পারেন, এর জন্যই ৪৮ ঘণ্টার জন্য আটক রাখা হচ্ছে।

- Advertisement -

২৪ বছর বয়সী অভিযোগকারীর আইনজীবী পাত্রিসিয়া নেমে স্থানীয় এক টেলিভিশনে বলেছেন, শুনানির আগে আটক করার জন্য পর্যাপ্ত প্রমাণ তাদের কাছে আছে।

সংবাদমাধ্যম ইএসপিএন ও বার্তা সংস্থা এপিতে বলা হয়, ওই নারী সাংবাদিককে আর্জেন্টিনার তুকুমানের একটি হোটেলে নিমন্ত্রণ করেছিলেন উরুগুয়ের গোলকিপার সোসা। সেখানে আগে থেকেই বাকি তিন ফুটবলারও ছিলেন। চারজনের সঙ্গে পানীয় পান করার পর তার মাথা ঘেরাচ্ছিল বলে জানান ওই সাংবাদিক। তিনি একটি বিছানায় শুয়ে পড়েছিলেন এবং এরপরই ধর্ষণের শিকার হন।

এদিকে আজ ভেলেজ সার্সফিল্ড এক বিবৃতিতে জানিয়েছে, ওই ৪ ফুটবলারকে তারা নিষিদ্ধ করেছে। এছাড়া তাদের বিরুদ্ধে ক্লাবের অভ্যন্তরীণ তদন্ত শুরু করার নির্দেশও দেওয়া হয়েছে।

আগামী ৪৮ ঘণ্টা পেরোনোর পর একজন বিচারক ঠিক করবেন ওই ৪ ফুটবলারের আটকাদেশ আরও বাড়ানো হবে কি না।

- Advertisement -

Related Articles

Latest Articles