8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

মুকেশপুত্রের হাতে ১৪ কোটির ঘড়ি, জাকারবার্গ বললেন ‘আমিও চাই’

মুকেশপুত্রের হাতে ১৪ কোটির ঘড়ি, জাকারবার্গ বললেন ‘আমিও চাই’
ঘড়ি নিয়ে কথা বলছেন জাকারবার্গ

গুজরাটের জামনগরে তিন দিন ধরে চলছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। আগামী জুলাই মাসে তাদের বিয়ে। এই অনুষ্ঠানে দেশ-বিদেশের একাধিক তারকা, শিল্পীরা এসেছেন। সেই অনুষ্ঠানেই যোগ দিয়েছিলেন মেটার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক জাকারবার্গ এবং তার স্ত্রী প্রিসসিলা চ্যান।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অনন্ত আম্বানির সঙ্গে কথা বলছেন ফেসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক জুকারবার্গ এবং তার স্ত্রী। তখনই তাদের নজর যায় অনন্তের হাতে। তিনি একটি ১৪ কোটি টাকার রিচার্ড মিলির ঘড়ি পরেছিলেন। সেটা দেখেই মুগ্ধ হয়ে যান মার্ক এবং চ্যান।

- Advertisement -

চ্যান অনন্তকে বলেন, ‘ঘড়িটা তো দুর্দান্ত। দারুণ দেখতে।’ সেটা শুনে মার্ক সম্মতি জানিয়ে বলেন, ‘হ্যা, আমি ওকে আগেই বলেছি।’ এরপর তিনি জানান, ‘আমি কখনো ঘড়ি কিনতে চাইনি। কিন্তু এটা দেখে মনে হচ্ছে ঘড়ি বেশ দারুণ একটা ব্যাপার। আমারও এটা চাই।’

১ মার্চ থেকে শুরু হয়েছে রাধিকা এবং অনন্তের প্রাক বিবাহ অনুষ্ঠান। শেষ হবে আজ ৩ মার্চ। তাদের এই অনুষ্ঠানে দেশ, বিদেশের বহু শিল্পী, তারকারা এসেছেন। গান গেয়ে তাক লাগিয়েছেন রিহানা। নাচতে দেখা যায় শাহরুখ খান, সালমান খান, আমির খানকে। ধোনিসহ অমিতাভ বচ্চন প্রমুখকেও দেখা গেছে এই অনুষ্ঠানে।

- Advertisement -

Related Articles

Latest Articles