13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

সবাই খুব অস্থির, কোনো কিছু না দেখে বিচার করে বসে: বুবলী

সবাই খুব অস্থির, কোনো কিছু না দেখে বিচার করে বসে: বুবলী
শবনম বুবলী

প্রকাশ্যে এসেছে শবনম বুবলীর কলকাতার সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’ এর টিজার। রাশেদ রাহা পরিচালিত এ সিনেমাটির শুটিং শেষ করে গতকাল কলকাতার এক হোটেলে এক অনুষ্ঠান আয়জনের মধ্য দিয়ে টিজার উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির অভিনয়শিল্পী কৌশিক গাঙ্গুলি, সৌরভ দাস ও শবনম বুবলী।

এসময় বুবলী বলেন, ‘কলকাতায় এটি আমার প্রথম অভিনয়। শুটিংয়ের শুরুর দিনে প্রিয় মানুষগুলোর সঙ্গে দেখা হয়েছিল, শুটিং শেষেও এই মানুষগুলোর সঙ্গে দেখা হল। খুব ভালো লাগছে। এতো সুন্দরভারে এখানকার মানুষ আমাকে স্বাগত জানিয়েছে যা সারাজীবন আমার কাছে প্রাপ্তি হয়ে থাকবে। আশা করি এই যাত্রটা অব্যাহত থাকবে।’

- Advertisement -

জানালেন, ২০২৪ সালে এসে আমরা খুব অস্থির হয়ে গেছি। সত্যিকার অর্থে এটা বলতে কোনো দ্বিধা নেই। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা আছেন সবাই খুব অস্থির।

বুবলী বলেন, কোনো কিছু না দেখে না জেনে আমরা সেটা বিচার করে বসি। ভালো বিষয়গুলো বাদ নিয়ে খারাপটা নিয়ে আমরা বেশি ব্যস্ত। আমি মনে করি এই জায়গা থেকে আমাদের বের হয়ে আসা উচিৎ।

রাস্তার পাশের দোকান থেকে চকলেট কিনছেন যশ, পাশে স্ত্রী!রাস্তার পাশের দোকান থেকে চকলেট কিনছেন যশ, পাশে স্ত্রী!
অনুষ্ঠানে কৌশিক গাঙ্গুলি বলেন, ‘আমি বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে ছবি করেছি। এবার ছবি করলাম বুবলীর সঙ্গে। পরে বুবলীকে নিয়ে সিনেমা করার কথা ভাবব।’ সঙ্গে সঙ্গে বুবলী বলেন, ‘ডাক পেলে দৌড়ে ছুটে আসব।’

সিনেমাটির শুটিং হয়েছে পশ্চিমবঙ্গের লাভা, লোলেগাঁও ও সিকিমের বিভিন্ন অঞ্চলে। আগামী মে মাসে ছবিটি ঢাকা, কলকাতাসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাওয়ার কথা।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের খায়রুল বাসার নির্ঝর। কণ্ঠ দিয়েছেন ইমন চক্রবর্তী, সিদ্ধার্থ ও অমিত ব্যানার্জি। সংগীত পরিচালনা করেছেন সুরজিৎ চট্টোপাধ্যায়। প্রযোজনা করেছেন কলকাতার নারায়ণ চ্যাটার্জি ও বাংলাদেশের কাজী জাফরিন।

- Advertisement -

Related Articles

Latest Articles