6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

‘বিয়েই হলো না, তোমরা বাচ্চা নিয়ে কথা বলছো’

‘বিয়েই হলো না, তোমরা বাচ্চা নিয়ে কথা বলছো’
অভিনেত্রী কৌশানি মুখার্জি

‘ডার্ক ওয়ার্ল্ড’ নামের একটি সিনেমার শুটিংয়ে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন ওপার বাংলার অভিনেত্রী কৌশানি মুখার্জি। সিনেমাটির শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি।

যেখানে এক সাংবাদিক নায়িকার কাছে প্রশ্ন রাখেন, কতদিন বাদে মামা হবো আমরা? যে প্রশ্ন শুনে চমকে ওঠেন কৌশানি। কারণ ব্যক্তিজীবনে এখনও বিয়েই করেননি তিনি। যদিও অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে।

- Advertisement -

সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘ওমা একি! বিয়েই হলো না, আর তোমরা বলছো বাচ্চার কথা!’

এসময় কলকাতার সাংবাদিকদের উদাহরণ টেনে কৌশানি বলেন, আমাদের কলকাতার সাংবাদিকরা জানতে চায়, কবে বিয়ে হবে, কবে দাওয়াত খাব? আমি বলি, জন্মদিনে দাওয়াত খাইয়ে দেব। আমার বিয়েই হলো না, সেখানে তোমরা আরো দূরে চলে গেছো।

অভিনেতা বনি সেনগুপ্তর সঙ্গে বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। যে কারণে দু’জনকে প্রায়শই বিয়ের প্রশ্নের মুখোমুখি হতে হয়। বরাবরই বলেছেন, খুব শিগগির বিয়ের পর্ব সেরে নেবেন তারা। তবে এবার কৌশানি বললেন, ‘এখনই বিয়ে নয়, আগে ক্যারিয়ার।’

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিং কিছুদিন করেই ছেড়ে দেন। এবার এই সিনেমায় যুক্ত হলেন কলকাতার অভিনেত্রী কৌশানি মুখার্জি। সিনেমাটিতে এই নায়িকার বিপরীতে রয়েছেন মিউজিক ভিডিওর উঠতি মডেল মুন্না খান। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালতি ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় কৌশানির বিপরীতে অভিনয় করছেন উঠতি মডেল মুন্না খান।

- Advertisement -

Related Articles

Latest Articles