27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

পরকীয়া সম্পর্কে প্রাণ গেল হোটেল মালিক ও তার প্রেমিকার

পরকীয়া সম্পর্কে প্রাণ গেল হোটেল মালিক ও তার প্রেমিকার

হোটেল মাকিল ও তার প্রেমিকাকে খুন করেছে এক দম্পতি। পরকীয়া সম্পর্ক থাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ভারতের মধ্য প্রদেশে ঘটে এমন ঘটনা। রোববার (১১ ডিসেম্বর) ওই দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর এনডিটিভি

- Advertisement -

পুলিশের অতিরিক্ত ডেপুটি কমিশনার অলক কুমার শর্মা বলেন, হোটেল মালিক ও তার প্রেমিকাকে হত্যার ঘটনায় মমতা (৩২) এবং নিতিন পাওয়ার (৩৫) কে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, হোটেল মালিক রভি ঠাকুর (৪২) এবং তার প্রেমিক সারিতা ঠাকুর (৩৮) কে তাদের নিজ বাসায় হত্যা করা হয়। তাদের দুজনের দেহ বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, হোটেল মালিক রভি ঠাকুরের সঙ্গে মমতার পরিচয় করিয়ে দেন সারিতা। এরপর থেকেই তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।

যখনই নিতিন তার স্ত্রীর গোপন সম্পর্কের কথা জানতে পারেন তখনই তাদের মধ্যে ঝগড়া বাধে। এরপরই মমতা হোটেল মালিক রভি ঠাকুরের বিরুদ্ধে অভিযোগ করেন তাকে ব্ল্যাক মেইল করে পরকীয় করার জন্য জোর করে আসছিল রভি।

এ ঘটনার পর মমতা রভি ঠাকুরকে সারিতার বাড়িতে ডাকেন। সেখানে মমতার স্বামীও ছিল। পরে তারা শুরুতেই সারিতাকে খুন করে পরে হোটেল মালিককে আঘাত করে পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে এবং এ ঘটনার প্রকৃত কারণ জানতে তদন্তের কথা জানিয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles