21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

হিরো আলমের ভিডিও শেয়ার করে এ রহমানকে কটাক্ষ সৃজিতের

হিরো আলমের ভিডিও শেয়ার করে এ রহমানকে কটাক্ষ সৃজিতের
<br >হিরো আলম ও সৃজিত মুখার্জী

পরিচালক রাজা মেননের ছবি ‘পিপ্পা’ মুক্তির আগে থেকেই শুরু হয়েছে বির্তক। অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এ আর রহমানের নতুন উপস্থাপনায় ‘কারার ওই লৌহ কপাট’ নিয়ে দুই বাংলায় সমালোচনার ঝড় উঠেছে। নজরুলগীতিকে বিকৃত করার অভিযোগে আগেই সরব হয়েছিলেন ওপার বাংলার একাধিক শিল্পী। সেই তালিকাতেই এবার নতুন সংযোজন পরিচালক সৃজিত মুখার্জী।

তিনি এবার এ আর রহমানের পিপ্পা ছবির গান নিয়ে পরোক্ষভাবে কটাক্ষ করলেন। সৃজিত বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমের একটি ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল হান্ডেলে। মঙ্গলবার রাতে শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, হিরো আলম গান রেকর্ড করছেন। সেই গানটি হল স্লামডগ মিলিয়নিয়ার ছবির গান ‘জয় হো’। ২০০৯ সালে এই গানটির জন্যই বেস্ট অরিজিনাল সং বিভাগে অস্কার পেয়েছিলেন এ আর রহমান। অদ্ভুত উচ্চারণ এবং সুরে আর একজনকে সঙ্গে নিয়ে সেই গানটি গেয়েছেন হিরো আলম।

- Advertisement -

সৃজিতের ভাষায়, এটাই হল কারার ওই লৌহ কপাটের সুর-বিকৃতির ‘রিভেঞ্জ’ অর্থাৎ প্রতিশোধ। ক্যাপশনে তিনি ইংরেজিতে যা লিখেছেন, ‘তার অর্থ দাঁড়ায়, প্রতিশোধ হল এমন খাবার যা কিনা শুঁটকির ভর্তার সঙ্গে সবচেয়ে ভাল খেতে লাগে।’ ধারণা করা হচ্ছে এভাবেই এ আর রহমানকে এক হাত নিয়েছেন সৃজিত। বলা বাহুল্য, নাম না করেই বিদ্রুপ-বাণে এ আর রহমানকে বিদ্ধ করেছেন এই পরিচালক।

- Advertisement -

Related Articles

Latest Articles