13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুহানা

অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুহানা
শাহরুখকন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা

বলিউড তারকাদের প্রেমের খবর একসময় নিয়মিত সংবাদের শিরোনাম হলেও এখন তাদের সন্তানদের সম্পর্ক নিয়েও বেশ চর্চা হয়। অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে নাকি প্রায় বছরখানেক ধরে প্রেম করছেন শাহরুখকন্যা সুহানা খান।

জোয়া আখতারের ‘দি আর্চিজ’-এর সেটে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকা সন্তানের। বন্ধুত্ব গড়ায় প্রেমে। যদিও এখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানাকে উদ্দেশ্য করে চুম্বন ছুড়েছিলেন অগস্ত্য। সপ্তাহান্তে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা মিলল তাদের।

- Advertisement -

রোববার (৫ নভেম্বর) রাতে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে দেখা মেলে এই প্রেমিক জুটির। দিওয়ালি নামের সেই পার্টিতে লাল লেহেঙ্গা আর সোনালি রঙের ব্লাউজে ধরা দেন গৌরী-কন্যা। কালো রঙা কুর্তায় ট্র্যাডিশনাল লুকেই হাজির অগস্ত্য। সুহানার কতটা খেয়াল রাখেন তার চর্চিত প্রেমিক, সেটারই প্রমাণ মিলল সোশ্যালে ছড়িয়ে পড়া এই ভিডিও থেকে।

এতে দেখা যায়, পার্টি শেষে বেরিয়ে যাচ্ছেন সুহানা। তাকে গাড়িতে তুলে দিচ্ছেন অগস্ত্য। সুহানার গাড়ির দরজাও নিজের হাতে বন্ধ করেন বচ্চনকন্যা শ্বেতার একমাত্র পুত্র। এই প্রেমের গুঞ্জন নিয়ে এখনও কোনো প্রকার মন্তব্য করেননি শাহরুখ-গৌরী কিংবা বচ্চন পরিবার। তবে সূত্রের খবর, বচ্চনপুত্রের নাকি খুব পছন্দ শাহরুখ-গৌরী কন্যাকে।

জোয়ার ‘দি আর্চিজ’ সিরিজের শুট চলাকালীন নাকি একে অপরের কাছাকাছি আসেন সুহানা ও অগস্ত্য। গত বছরের অগস্ট মাস থেকে নাকি সম্পর্কেও রয়েছেন তারা। শুধু তাই নয়, সুহানা-অগস্ত্যের সম্পর্কে নাকি সিলমোহর দিয়েছেন অগস্ত্যের মা ও অমিতাভ কন্যা শ্বেতা বচ্চনও। সুহানাকে নাকি খুব পছন্দ করেন তিনি। অন্যদিকে, সুহানার সঙ্গে অগস্ত্যের সম্পর্ক নিয়ে নাকি বেশ খুশি শাহরুখ ও তার পরিবারও।

- Advertisement -

Related Articles

Latest Articles