16.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

কম বয়সী পুরুষ কেন পছন্দ জানালেন ৫৭ বছর বয়সী অভিনেত্রী

কম বয়সী পুরুষ কেন পছন্দ জানালেন ৫৭ বছর বয়সী অভিনেত্রী
ভিক্টোরিয়া উইনস্লো

অস্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা ভিক্টোরিয়া উইনস্লো। ৫৭ বছর বয়সী এই নারীকে নিয়ে এখনও মেতে ওঠেন বৃদ্ধ-তরুণরা। অনলি ফ্যানস নামের একটি সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে অভিনেত্রীর। জানা গেছে, সেখানে খ্যাতি অর্জনের আগে বড় কষ্টে চলছিল তার জীবন।

উইনস্লোর মতে, নিজের বয়সী পুরুষদের সঙ্গে একান্তে সময় কাটানোর চেয়ে কম বয়সী ছেলেরা বেশি আকর্ষণীয়। বয়সের কারণে তিনি প্রায়ই কম বয়সীদের কাছ থেকে মেসেজ পান। সব কিছু মিলিয়ে তিনি এখন কম বয়সী ছেলেদের বেশি সময় দেওয়ার পরিকল্পনা করছেন। যদিও আপাতত কোনও সম্পর্কে জড়ানোর ইচ্ছা নেই তার।

- Advertisement -

উইনস্লো বলেন, আমি বয়স্ক পুরুষদের দ্বারা ভীত থাকি। কারণ তাদের যোগাযোগের দক্ষতা নেই। এমনকি যৌন সম্পর্কের সময় তার প্রভাব পড়ে। তারা অনেক বেশি মানসিক বোঝা নিয়ে থাকে। সেদিক থেকে তরুণদের স্ট্যামিনা আছে। তারা অনেক বেশি দুঃসাহসিক এবং কম বোঝা বহন করে।

উইনস্লোর দাবি, অতীত অভিজ্ঞতার কারণে তিনি এমন কাউকে খুঁজছেন যিনি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের প্রতি আগ্রহী নন। তিনি বলেন, আমি সোফায় বসে আলিঙ্গন করতে, টিভি দেখতে এবং চুমু খেতে ভালোবাসি। তবে এটি আমাকে বিস্মিত করে যে তরুণরা আমাকে চায়।

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি স্টার জানিয়েছে, সোশ্যালে খ্যাতি অর্জনের আগে বাড়ি ভাড়া বহন করতে পারছিলেন না উইনস্লো। এক পর্যায়ে ২০২১ সালের মার্চ মাসে তিনি বিভিন্ন স্ন্যাপ পোস্ট করা শুরু করেন। প্রথমে তা নিয়ে উদ্বিগ্ন থাকলেও এখন তিনি আর্থিকভাবে স্থিতিশীল।

তার মতে, এটি আমাকে আর্থিক স্বাধীনতা দিয়েছে। নিজের শরীরকে ভালোবাসতে শিখিয়েছে। ফলে যতদিন আমার দর্শক থাকবে ততদিন আমি ভিডিও তৈরি চালিয়ে যাব। এমনকি আমার বয়স ৯০ বছর হলেও।

- Advertisement -

Related Articles

Latest Articles