15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

জোড়া খুনের দায়ে টিকটকার-মায়ের যাবজ্জীবন

জোড়া খুনের দায়ে টিকটকার-মায়ের যাবজ্জীবন
ছবি সংগৃহীত

ইংল্যান্ডের লিসেস্টারশায়ারে গাড়িচাপায় দুজনকে হত্যার দায়ে আলোচিত টিকটকার মাহেক বুখারি ও তার মা আনসারিন বুখারির যাবজ্জীবন সাজা হয়েছে। পরিকল্পিতভাবে হত্যার দায়ে রোববার এ রায় দেন আদালত। পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন এ খবর নিশ্চিত করছে।

রায় ঘোষণার সময় বিচারক টিমোথি স্পেন্সার কেসি ঘটনাটিকে ঠাণ্ডা মাথার হত্যাকাণ্ড বলে উল্লেখ করেন।

- Advertisement -

অনুসন্ধানে দেখা গেছে, হুসেন নামের এক যুবকের সঙ্গে তিন বছরের সম্পর্ক ছিল আনসারিনের। আনসারিন তাদের সম্পর্ক ইতি টানতে চাইলে বিষয়টি তার স্বামীর কাছে ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছিলেন হুসেন। বিষয়টির সুরাহা করতে তার পেছনে হুসেন যত টাকা খরচ করেছিলেন সব ফেরত দেওয়ার প্রস্তাব দেন আনসারিন।

এজন্য গত বছরের ফেব্রুয়ারিতে আনসরিন ও তার মেয়ের সঙ্গে দেখা করতে একটি পার্কে যান হুসেন। আনসারিন এবং মাহেক বুখারি আরও ছয়জনের সঙ্গে সেখানে পৌঁছেছিলেন। এর কিছুক্ষণ পর হুসেন তার নিজের গাড়িতে করে সেখানে আসেন। এটি চালাচ্ছিলেন তার বন্ধু ইজাজউদ্দিন। সংঘর্ষের পর হুসেনের গাড়িটি দুই টুকরো হয়ে যায়।

পুলিশ কর্মকর্তা মার্ক প্যারিশ বলেন, গাড়িতে আগুন ধরার আগেই আঘাতের কারণে দুজনের মৃত্যু হয়। আসলে এটা নির্মম ও ঠাণ্ডা মাথার হত্যাকাণ্ড ছিল।

তিনি বলেন, ২৪ বছর বয়সি মাহেকের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। তাকে কমপক্ষে ৩১ বছর ৮ মাস জেলে থাকতে হবে। আর তার মাকে থাকতে হবে ২৬ বছর ৯ মাস।

- Advertisement -

Related Articles

Latest Articles