24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

ছিলেন মুদি দোকানদার, আজ বিশাল তারকা ‘সেতুপাতি’

ছিলেন মুদি দোকানদার, আজ বিশাল তারকা ‘সেতুপাতি’
সময়ের অন্যতম জনপ্রিয় তারকা বিজয় সেতুপাতি

মুক্তির অপেক্ষায় শাহরুখ খানের হাইভোল্টেজ চলচ্চিত্র ‘জওয়ান’। ইতিমধ্যে তুমুল হাইপ তৈরি হয়েছে সিনেমাটি ঘিরে। অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে। গোটা বিশ্বজুড়ে শাহরুখ ভক্তরা অপেক্ষায় ৭ সেপ্টেম্বরের।

অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটিতে শাহরুখের পাশাপাশি দেখা যাবে দক্ষিণের নয়নতারা ও বিজয় সেতুপাতিকেও। সিনেমার খলনায়ক হিসেবে অভিনয় করছেন বিজয় সেতুপাতি। বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ভারতীয় তারকা হিসেবে বিজয় শীর্ষস্থানীয়। সিনেমা হোক বা সিরিজ, বিজয় সেতুপাতির উপস্থিতি যেন নতুন এক আলোড়ন তৈরি করে!

- Advertisement -

দক্ষিণের সিনেমা থেকে আসা বিজয়ের খ্যাতি আজ শুধু দক্ষিণ সিনেমার মধ্যেই সীমাবদ্ধ নেই, তিনি এখন শাহরুখ খানের সিনেমার ভিলেন।

তার ঝুলিতে আছে বিক্রম ভেদা, ৯৬, মাস্টার, সুপার ডিলাক্সের মতো দুর্দান্ত সিনেমা। কখনো নায়ক, কখনো ভিলেন, দুই চরিত্রেই মাতিয়ে রাখছেন সিনেমাপ্রেমীদের।

কিন্তু একসময় এই বিজয় সেতুপতিকেই ফিরিয়ে দিতেন পরিচালক-প্রযোজকরা! তার অভিনয় জীবনে আসার যাত্রাটা মোটেও সুখকর ছিল না। অভিনেতার ক্যারিয়ারের শুরু হয় শর্ট ফিল্ম, টিভি সিরিয়াল ও সিনেমাতে নায়কের সাপোর্টিং রোলের ভিড়ের মাঝে একজন হয়ে।
রাতারাতি তারকা হননি বিজয়। ধাপে ধাপে এসেছেন বর্তমান পর্যায়ে। তিনি বলিউডের বা দক্ষিণী কোনো তারকা সন্তানও নন। তাই তার শুরুর যাত্রাটা বেশ চ্যালেঞ্জিং ছিল। তার জীবনের গল্প সিনেমার থেকেও কম নয়।

শুরুতে তিনি মুদির দোকানে কাজ করেছেন। ছাত্রজীবনের শুরুতে হাতখরচের জন্য মুদি দোকানে কাজ করতেন বিজয় সেতুপাতি। তারপর এক সিমেন্ট কম্পানিতেও চাকরি করেছেন। ব্যক্তিজীবনে প্রচণ্ড স্ট্রাগল করতে হয়েছে তাকে। সেখান থেকে তিনি আজ দক্ষিণের অন্যতম সেরা অভিনেতা।

এই মুহূর্তে সবাই উন্মুখ হয়ে অপেক্ষা করছেন বিজয়-শাহরুখের দ্বৈরথ দেখার জন্য। ভারতের দুই ইন্ডাস্ট্রির দুই শক্তিমান অভিনেতার লড়াইটা হবে দুর্দান্ত, ইতিমধ্যে ট্রেলারে সেটার আভাসও মিলেছে। ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’।

সূত্র : নিউজ ১৮

- Advertisement -

Related Articles

Latest Articles