23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

নারীদের নগ্ন দেখতে ১২ লাখ টাকা দিয়ে ‘জাদু আয়না’ কিনলেন বৃদ্ধ!

নারীদের নগ্ন দেখতে ১২ লাখ টাকা দিয়ে ‘জাদু আয়না’ কিনলেন বৃদ্ধ!
প্রতীকী ছবি

সবাইকে নগ্ন দেখা যাবে- এই প্রলোভনে পড়ে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ লাখ টাকা দিয়ে ‘জাদু আয়না’ কিনেছেন ৭২ বছর বয়সী এক বৃদ্ধ। তবে পুরো টাকাই তার খোয়া গেছে। ভারতের পশ্চিমবঙ্গে ঘটেছে এ ঘটনা। খবর নিউজ ১৮ ও টাইমস নাও।

প্রতিবেদনে বলা হয়েছে, ভুক্তভোগী বৃদ্ধের নাম অবিনাশ কুমার শুক্লা। তিনি কানপুরের বাসিন্দা। তার সঙ্গে তিন ব্যক্তির আলাপ হয়। সেখান থেকেই ঘটনার সূত্রপাত। তিনজনই তাকে একটি ‘জাদু আয়না’ কিনতে প্রলুব্ধ করে। অবিনাশকে বলা হয়, এ আয়না দিয়ে সবাইকে নগ্ন দেখা যাবে। সেইসঙ্গে জানা যাবে ভবিষ্যৎ।

- Advertisement -

অভিযুক্ত তিন ব্যক্তি অবিনাশকে আরও বলেন, তারা প্রত্নসামগ্রী সংগ্রহের বিখ্যাত সিঙ্গাপুরের একটি ফার্মে কাজ করেন। তাদের কাছে দুই কোটি রুপি দামের এই জাদুর আয়না আছে। অভিযুক্তরা বৃদ্ধকে বলেন, এই আয়না নাসার বিজ্ঞানীরা ব্যবহার করত। তবে এতো দাম শুনে প্রথমে রাজি ছিল না অবিনাশ।

অভিযুক্তরা তখন অবিনাশের কাছে প্রথমে ১২ লাখ টাকা চেয়ে নেয়। এরপর অবিনাশকে ভুবেনশ্বরে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে এক হোটেলে তিনি বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হচ্ছেন। এমন ধারণা হওয়ার পরেই তিনি পুলিশকে পুরো ঘটনা খুলে বলেন।

এরপরেই ওড়িশাতে নয়াপাল্লির পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে। তারা হচ্ছেন পার্থ, মলয়া সরকার এবং সুদীপ্ত সিনহা। তাদের গ্রেপ্তারের সময় পুলিশ একটি গাড়ি, ২৮ হাজার রুপি, পাঁচটি মোবাইল ফোন জব্দ করেছে। এসব মোবাইলে জাদু আয়নার রহস্যময় ক্ষমতা প্রদর্শন সম্পর্কিত ভুয়া ভিডিও ছিল। এ নিয়ে আরও তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles