13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, সন্তান জন্মের পর প্রকাশ্যে অভিনেত্রীর স্বামী!

অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, সন্তান জন্মের পর প্রকাশ্যে অভিনেত্রীর স্বামী!
বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। তখন থেকে আলোচনায় ছিল, তার হবু সন্তানের বাবা কে? গত মঙ্গলবার পুত্র সন্তান জন্ম দেন ইলিয়ানা, নাম রাখেন কোয়া ফিনিক্স ডোলান। অর্থাৎ স্বামীর পদবি জুড়ে দেন সন্তানের নামের সঙ্গে। শুধু তাই নয়, সন্তান জন্মের পর প্রকাশ্যে এনেসে স্বামীর পরিচয় ও বিয়ের তারিখও।

ইলিয়ানা যখন অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন, তখন তার হবু সন্তানের বাবার পরিচয় আড়ালে রেখেছিলেন। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে হবু সন্তানের বাবাকে প্রকাশ্যে আনেন। তবে তখনো স্বামী নয়, তার পরিচয় ছিল প্রেমিক হিসেবে।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ ইলিয়ানার বিয়ের বিষয়ে তথ্য প্রকাশ করেছে। তারা এ অভিনেত্রীর বিয়ের রেজিস্ট্রার নথি যাচাই করেছে বলে দাবি করেছে। সেখানে দেখা গিয়ে চলতি বছর ১৩ মে বিয়ে করেন ইলিয়ানা। আর তার স্বামীর নাম মাইকেল ডোলান। খ্রিস্টীয় আচার মেনেই বিয়ে হয় ইলিয়ানা-মাইকেলের।

অন্তঃসত্ত্বা অবস্থাতে একাধিক বার নিন্দুকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল ইলিয়ানাকে। সবারই নিন্দার বিষয় ছিল সন্তানের পিতৃপরিচয় আড়াল করে গর্ভধারণ। তবে তখন এ বিষয়ে কোনো জবাব দেননি ইলিয়ানা।

এদিকে, গতকাল রোববার পুত্র কোয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন ইলিয়ানা। সেখানে তিনি লেখেন, ‘কোনো শব্দ দিয়ে আমাদের আনন্দের বর্ণনা করা যাবে না। পৃথিবীতে স্বাগত, ছেলে।’

- Advertisement -

Related Articles

Latest Articles