26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

তামান্নার সেই ‘পঞ্চম বৃহৎ হিরা’র রহস্য ফাঁস করলেন প্রেমিক বিজয়!

তামান্নার সেই ‘পঞ্চম বৃহৎ হিরা’র রহস্য ফাঁস করলেন প্রেমিক বিজয়!
তামান্না ভাটিয়া ও বিজয় বার্মা

কখনও প্রেম কখনও আবার নতুন ছবি— শেষ কয়েক মাসে অনেকবার শিরোনামে উঠে এসেছে ভারতের দক্ষিণী সিনেমা ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার নাম। তবে এক সপ্তাহ ধরে হিরার আংটির কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই নায়িকা।

বলিপাড়ার অন্দরের খবর অভিনেত্রীর কাছে নাকি রয়েছে বিশ্বের পঞ্চম বৃহত্তম হিরা। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা তুঙ্গে। তা হলে কি লুকিয়ে প্রেমিক বিজয় বার্মার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন তামান্না?
তবে জানা গেছে, অভিনেতা রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলা নাকি দু’কোটি রুপি হিরা উপহার দিয়েছেন। কিন্তু সকলেই প্রথমে মনে করেছিলেন এই উপহার বুঝি দিয়েছেন বিজয়। এই খবর ছড়িয়ে পড়ার পর নায়িকাকে অভিনেতা কী বলেছিলেন জানেন?

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা সেই গল্পই বলেন। তিনি বলেন, “পুরোটাই ভুয়া খবর। ওটা একটা বোতলের ঢাকনা। যা নিয়ে ওরা মজা করছিল। যা থেকে এত ভুয়া খবর তৈরি হয়ে গেছে। আর দু’কোটি রুপিতে পঞ্চম বৃহৎ হিরা কোথায় পাওয়া যায়?”

নায়ক বলেন এই ঘটনার পর তিনি তামান্নাকে মেসেজও করেছিলেন। যদিও এই কথা বেশ কিছু দিন আগে ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন নায়িকাও। তিনি স্টোরিতে লেখেন, “আমরা মজা করছিলাম। এটি একটি বোতলের ঢাকনা। যা দেখে সকলে ভেবে বসেছিলেন হিরা। আসলে আমরা একটি শুটিং করছিলাম। সেটারই ছবি ছিল ওটা।”

এই স্টোরি দেখে বিজয় তামান্নাকে কী বলেছিলেন তা সাক্ষাৎকারে ভাগ করে নেন অভিনেতা। তিনি বলেন, “আমি তামান্নাকে বলেছি সব ভুয়া খবর ছড়াচ্ছে। স্টোরিতে আমার নাম কেন উল্লেখ করোনি?”

আপাতত তাদের প্রেমকাহিনিতে মজে আছে দর্শক। কিছু দিন আগে তামান্নার সঙ্গে প্রথম সাক্ষাতের মুহূর্তের অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন অভিনেতা। তিনি জানান, প্রথমবার ‘লাস্ট স্টোরিজ ২’-এর অন্যতম পরিচালক সুজয় ঘোষের অফিসেই অভিনেত্রীর সঙ্গে আলাপ হয় তার। কথাবার্তা বলে একে অপরের সঙ্গে সাবলীল হওয়ার চেষ্টা করছিলেন তারা দু’জনেই। এরপর থেকে ধীরে ধীরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

- Advertisement -

Related Articles

Latest Articles