17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

ফটোগ্রাফারদের দেখেই রেগে আগুন সারা, দিলেন ধমক

ফটোগ্রাফারদের দেখেই রেগে আগুন সারা, দিলেন ধমক
সারা আলি খান সংগৃহীত ছবি

সারা আলি খান, বলিউডের উঠতি তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। বলিউড অভিনেত্রী হিসেবে তার বয়স সবে পাঁচ বছর। এর মধ্যেই দর্শক ও অনুরাগীদের মনে নিজের জায়গা তৈরি করেছেন সারা। অভিনয়ে যা-ই খামতি থাকুক না কেন, নিজের হাসিখুশি ব্যবহারের কারণে চিত্রগ্রাহীদের কাছে তার কদর কম নয়।

ফটোশিকারিদের দৌরাত্ম্যে অনেক সময়ই চটে যান বলিউডের তারকারা। সারা কিন্তু সেই তালিকায় পড়েন না। বরং, আলোকচিত্রীদের সঙ্গে দেখা হলেই করজোড়ে তাদের অভিবাদন জানান অভিনেত্রী। সম্প্রতি সেই অভ্যাসে বদল ঘটল। রেস্তরাঁ থেকে বেরিয়ে ফটোগ্রাফারদের দেখেই রেগে গেলেন সারা। এমনকি, জোরে ধমকও দিয়ে দিলেন অভিনেত্রী। কিন্তু কেন?
সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তরাঁয় দেখা যায় সাইফ-কন্যা সারাকে। পরেন লাল পোশাক, চোখেমুখে সামান্য রূপটান, কপালে ছোট্ট টিপ। অভিনেত্রীকে রেস্তরাঁর সামনে দেখা মাত্রই তার নাম ধরে চিৎকার করতে থাকেন চিত্রগ্রাহীরা। তাতেই অতিষ্ঠ হয়ে ওঠেন অভিনেত্রী। প্রথমে আকারে-ইঙ্গিতে সবাইকে চুপ করার জন্য অনুরোধ করলেও কেউ তাতে পাত্তা দেননি। চিৎকার না থামায় তারপরই তাদের জোর ধমক দেন সারা। ‘‘আস্তে! চেঁচামেচি করবেন না, সবাই তাকিয়ে রয়েছেন এ দিকে!” যদিও সারার এই ধমকে রাগ কম, আবদার বেশি ছিল বলেই দাবি অনুরাগীদের।

- Advertisement -

সম্প্রতি মুক্তি পেয়েছে সারার ছবি ‘জারা হটকে জারা বাঁচকে’। ওই ছবিতে ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সারা। বক্স অফিসেও ওই ছবির দৌড় খারাপ নয়। এর পরে সারাকে দেখা যাবে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ ছবিতে। ‘লাইফ… ইন আ মেট্রো’ খ্যাত পরিচালকের ওই ছবিতে আদিত্য রায় কাপুর, কঙ্কনা সেনশর্মা, পঙ্কজ ত্রিপাঠী, ফাতিমা সানার মতো বলিউড অভিনেতাদের সঙ্গে দেখা যেতে চলেছে সাইফ-কন্যাকে।

 

- Advertisement -

Related Articles

Latest Articles