26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

প্রীতিকে ভালোবেসে লিঙ্গ পরিবর্তন করতে গিয়ে খুন হন প্রিয়া

প্রীতিকে ভালোবেসে লিঙ্গ পরিবর্তন করতে গিয়ে খুন হন প্রিয়া
প্রতীকী ছবি

এক নারীকে ভালোবেসে লিঙ্গ পরিবর্তন করে পুরুষে রূপান্তরিত হতে চান অন্য নারী। আর এতেই কাল হলো তার। তিনি খুন হলেন এক ভুয়া তান্ত্রিকের হাতে। গত এপ্রিলে ভারতের উত্তরপ্রদেশে এ খুনের ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, নিহত নারীর নাম প্রিয়া (৩০)। তিনি উত্তরপ্রদেশের আরসি মিশন এলাকার বাসিন্দা। তিনি প্রীতি (২৪) নামের এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। গোপনেই চলছিল তাদের প্রেম। কিন্তু সম্প্রতি তা জানাজানি হওয়ার পর প্রীতিকে বিয়ে দেওয়া নিয়ে সমস্যায় পড়ে তার পরিবার। এরপর পথের কাঁটা প্রিয়াকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন প্রীতি এবং তার মা উর্মিলা।

- Advertisement -

অন্যদিকে, প্রীতির সঙ্গে সংসার বাঁধার স্বপ্ন দেখছিল প্রিয়া। প্রিয়ার এই আবেগকে কাজে লাগান প্রীতি ও তার মা। তারা রামনিবাস নামের এক ভুয়া তান্ত্রিককে প্রিয়াকে খুন করার ভাড়া করেন। এ জন্য রামনিবাসকে দেড় লাখ রুপি দেওয়ার কথা জানান।

প্রিয়াকে প্রীতি ও তার মা বলেন, তান্ত্রিক সহজেই লিঙ্গ পরিবর্তন করে দেবেন। সে কথা বিশ্বাস করে গত এপ্রিলে তান্ত্রিকের আখড়ায় যান প্রিয়া। সেখানেই হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে তাকে হত্যা করা হয়।

গত ১৮ এপ্রিল প্রিয়া তার বাসা থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার নিখোঁজের বিষয়ে গত ২৬ এপ্রিল থানায় অভিযোগ জানায় পরিবার। এরপর তদন্তে নেমে প্রিয়ার মোবাইল ফোনের সূত্রে প্রথমে তান্ত্রিক রামনিবাসকে গ্রেপ্তার করে পুলিশ।

রামনিবাসকে জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা সম্পর্কে স্পষ্ট হয় পুলিশ। এরপরই গ্রেপ্তার করা প্রীতিকে। পুলিশ প্রীতির মা উর্মিলাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles